তিতাস উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী পারভেজ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫২

কুমিল্লার তিতাস উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নৌকার টিকেট পেলেন কুমিল্লা উত্তর আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসন সরকার। দলীয় মনোনয়ন  পেতে ৩ জন নেতা  আবেদন করেন দলীয় হাইকমান্ডে।

তারা হলেন স্থগিত হওয়া বিগত নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. শাহিনুল ইসলাম সোহেল সিকদার, বিদ্রোহী প্রার্থী কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক সারোয়ার হোসেন বাবু। দলের সভাপতি মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন প্রত্যাশীদের রাজনিতিক ক্যারিয়ার ও বর্তমান রাজনিতিক অবস্থান পর্যালোচনা করে মো. পারভেজ হোসেন সরকারকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেন।

পারভেজ হোসেন সরকার মনোনয়ন পেযেছেন এমন খবর তিতাসে জানা জানি হলে তিতাসরে সর্বস্তরের জনগণ তাকে অভিনন্দন জানান এবং বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান নির্বাচিত  হবেন বলেও  প্রত্যাশা করেন।

দলের নেতাকর্মীরা বলেন আর নয় বিভেদ দলীয় প্রার্থীকে নির্বাচিত করে স্থানীয় এমপি সেলিমা আহমাদ মেরীর হাতকে শক্তিসালী করে প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শ্লোগান আসছে আলোর প্রহর.গ্রাম হবে শহর বাস্তবায়ন করতে হবে এবং তিতাস উপজেলাকে সন্ত্রাস ও মাদক  মুক্ত করতে হবে। আগামী ২১ অক্টোবর তিতাস উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।


এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ