রামপালে ট্রাক থামিয়ে ছিনতাইকালে আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩০

রামপালে খুলনা-মোংলা মহাসড়কে কাকড়ার ট্রাক থামিয়ে টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। 

গত শুক্রবার রাত ১০টায় বাবুরবাড়ী এবং তেতুলিয়া ব্রিজের মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে মামলা নং ১০,২১.০৯.১৯।

গাড়ীর চালক মো. রবিউল ইসলাম জানান মোংলা থেকে কাকড়া বোঝাই করে ঢাকা যাবার পথে বাবুরবাড়ী এবং তেতুলিয়া ব্রিজের মাঝামাঝি স্থানে দুইটি মোটরসাইকেলে ৪ জন ছিনতাইকারী তার গাড়ী (ঢাকা মেট্রো ট- ১১-৭০৩০) গতিরোধ করে। কিছু বুঝে ওঠার আগেই ছিনতাইকরীরা তার ও হেল্পারের উপর আক্রমণ করে। 

এ সময় তাদের বেদম মারধর করে নগদ ২০ হাজার টাকা ছিনতাই করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। মোবাইল ফোনে খবর জানালে ভাগা মোড়ে স্থানীয় লোকজন তাদের প্রতিহত করতে গেলে তারা দ্রুত কাদিরখোলার রাস্তায় চলে যায়। পরে গৌরম্ভা এলাকায় স্থানীয়রা একটি এফজেড মডেলের মোটরসাইকেলসহ ২ ব্যক্তিকে আটক করে গৗরম্ভা পুলিশ ফাড়িতে সোপর্দ করে। 

মামলা তদন্তকরী অফিসার এসআই ইয়াকুব হোসেন জানান ছিনতাইকারী রুপসা উপজেলার ইলাইপুর গ্রামের কোরবান আলীর পুত্র মো. আশিক শেখ ও রুপসা উপজেলার নৈহাটি গ্রামের মো. ইলিয়াস হাওলাদারে পুত্র মো. ইমন মোস্তাকিনের নিকট থেকে ৩ হাজার ৬০০ টাকা উদ্ধার করি। 

এ বিষয় রামপাল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মো. তুহিন হাওলাদার জানান আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এবিএন/খৈয়াম হোসেন/গালিব/জসিম 

এই বিভাগের আরো সংবাদ