শেরপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৫

শেরপুর-ঢাকা মহাসড়কের নকলা উপজেলার চিথলিয়া এলাকায় বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে চালকসহ ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৩ জন।

রবিবার সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে সিএনজি অটোরিকশা চালক বিল্লাল হোসেন নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর মারা যান। তিনি শেরপুর সদর উপজেলার খুনুয়া বটতলা এলাকার অধিবাসী।

সিএনজির অন্য দুই যাত্রী চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। তাদের মধ্যে নকলার চরমধুয়া গ্রামের হাবিবুর রহমান। অন্যজনের পরিচয় জানা যায়নি।

আহতরা হলেন- জামালপুরের কাজিয়ারচর এলাকার মেহেদী হাসান, নকলা উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের রামপুর এলাকার জুয়েল মিয়া ও হালিমা বেগম। তারা ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শেরপুর থেকে ময়মনসিংহের যাত্রী নিয়ে সিএনজি চালিত অটোরিকশাটি রবিবার সন্ধ্যা ৭টার দিকে নকলার চিথলিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকা থেকে শেরপুরগামী এফজেড লাইন নামের একটি বাসের সঙ্গে সেটির সংঘর্ষ হয়। এ সময় সিএনজি অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। বাসটিও নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। স্থানীয়রা চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে অটোরিকশার নিচে চাপা পড়ে থাকা চালকসহ ৬ জনকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখানে চিকিৎসকরা চালক বিল্লালকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপর ৫ যাত্রীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় তাদের ২ জন মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে বাসের চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ