কচুয়ায় শিক্ষকের বেতরাকাঘাতে ২ ছাত্র আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৩৭

কচুয়ায় চতুর্থ শ্রেণীর দুই ছাত্রকে পিটিয়ে আহত করেছে এক সহকারী শিক্ষক। অভিযুক্ত শিক্ষকের বিচার দাবি করেছেন ছাত্র অভিভাবকরা।

জানা গেছে কচুয়া উপজেলার ৩৬নং বাধাল সরকারি প্রথমিক বিদ্যালয়ে (বোর্ড স্কুল) গত মঙ্গলবার বিরতীর সময় শ্রেণীকক্ষে দুষ্টামি করার অভিযোগে চতুর্থ শ্রেণীর ছাত্র বাধাল গ্রামের হালিম শেখ পুত্র নুর আলম শেখ, সোবাহান শেখের পুত্র ওমর ফারুককে সহকারী শিক্ষক কেয়া রানী চৌধুরী তাদেরকে ডেকে নিয়ে পিটিয়ে দুই জনের মাথায় মাথায় আঘাত করে আহত করে। আহত ছাত্রদের স্থানীয় ডাক্তারের চিকিৎসা দেওয়া হয়। 

এ ঘটনার পর ঐ ছাত্ররা ভয়ে স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে। এ ছাড়া একই ক্লাসের ছাত্র রাকিব ব্যাপারিকে গত শনিবার মারপিট করে ওই শিক্ষক। নুর আলম শেখ এর মা জেবুন নেচ্ছা অভিযুক্ত শিক্ষকের বিচার দাবি করেন। 

অভিযুক্ত শিক্ষক কেয়া রানী চৌধুরীর নিকট জানতে চাইলে তিনি কৌশলে ঘটনাটি এড়িয়ে যান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট জানতে চাইলে তিনি বলেন আমি ঘটনার বিষয় জানিনা তবে পরে আমি শুনেছি। আজ বৃহস্পতিবার তাদেরকে ডেকে বিষয়টি সুরাহ করা হবে।

এ ব্যাপারে উপজেলা সহকারী প্রথমিক শিক্ষা অফিসার মানস কুমার তালুকদার জানান ঘটনা সর্ম্পকে আমাকে কেউ জানায়নি অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/শুভংকর দাস বাচ্চু/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ