সাপাহারে বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন বন্ধে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০১৯, ২১:০০

‘আজকের শিশু আনবে আলো, বিশ্বটাকে রাখবে ভাল’ প্রতিপাদ্য স্লোগাণ কে সামনে রেখে নওগাঁর সাপাহারে কিশোরী ফুটবল প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। বে-সরকারী সংগঠন বিএসডিও, বিডিও এবং এ্যাকশন এইড বাংলাদেশ এর আয়োজন ও সহযোগীতায় বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালন উপলক্ষে গত শনিবার বিকেলে উপজেলার কলমুডাঙ্গা প্রাথমিক বিদ্যালয় মাঠে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

এলাকার ইয়ুথ গ্রুপের নেত্বত্বে স্কুল পড়ুয়া মেয়েদের বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন বন্ধের দাবীতে স্বাক্ষর গ্রহণ অভিযানে স্বাক্ষর করে উপজেলার তিলনা ও পাতাড়ী ইউনিয়নের ১৪(অনুর্ধ্ব)স্কুল পড়–য়া কিশোরী মেয়েদের মাঝে ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে।

৬০মিনিটের শ্বসরুদ্ধকর খেলায় তিলনা ইউনিয়ন ইয়ুথ গ্রুপ এর কিশোরী দলটি ২-০গোলে পাতাড়ী ইয়ুথ গ্রুপের কিশোরীদের পরাজিত করে শিরোপা অর্জন করে। খেলা শেষে পাতাড়ী ইউনিয়ন পরিষদ চেয়াম্যান মো: মুকুল মিয়া বিজয়ী দলের হাতে বিজয়ী শিরোপা তুলে দেন। এ সময় সাপাহার প্রেসক্লাবের সাংবাদিকগন, থানার উপ-পরিদর্শক (এসআই) রইচ উদ্দীন হাজারী,  ইউপি সদস্য ফজলুর রহমান, সংস্থার কর্মকর্তা দেলোয়ার হোসেন, শামসুল হক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


এবিএন/নয়ন বাবু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ