সুনামগঞ্জের তাহিরপুরে ৬ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০১৯, ২০:০১

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার সীমান্ত সংলগ্ন  পল্লীতে ৬ বছরের এক শিশু ধর্ষণ করেছে এক বখাটে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক বখাটে উদয়ন হোসেন (১৫) কে গ্রেপ্তার করেছে তাহিরপুর থানা পুলিশ। শিশু ধর্ষক উদয়ন হোসেন উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাঁও গ্রামের সেলিম মিয়ার ছেলে।

ঘটনাটি ঘটেছে গতকাল (২২ অক্টোবর) মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার সময় উপজেলার সীমান্ত সংলগ্ন উত্তর বড়দল ইউনিয়নের মানিগাঁও গ্রামে। পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার সময়  তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাঁও গ্রামের সেলিম মিয়ার ছেলে বখাটে উদয়ন হোসেন একই গ্রামের ৬ বছরের এক শিশুকে ফুঁসলিযয়ে বাড়ীর পার্শ্ববর্তী কবরস্থানের পাশের পাটক্ষেতে নিয় গিয়ে ধর্ষণ করে ওই শিশুটিকে পাটক্ষেতেই ফেলে রেখে পালিয়ে যায়।

পরে শিশুটি রক্তাক্ত অবস্থায় বাড়ীতে আসলে পরে রাতেই ধর্ষিতা শিশুটির পরিবারের লোকজন শিশুটিকে প্রথমে প্রাথমিক চিকিৎসার জন্য বাদাঘাট বাজারে ডাঃ হাফিজ উদ্দিনের চেম্বারে নিয়ে আসলে ডাঃ হাফিজ উদ্দিন উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। ভিকটিমের অবস্থার আরো অবনতি হলে রাতেই তাকে সুনামগঞ্জ সদর হাসপাতাল থেকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

ঘটনার খবর পেয়ে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান ও বাদাঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মোহাম্মদ আমির উদ্দিন এর নেতৃত্বে পুলিশ একটি দল অত্যন্ত সু-কৌশলে রাত ৯ টার সময় ধর্ষক বখাটে উদয়ন হোসেনকে তার নিজ বাড়ী থেকে আটক করে তাহিরপুর থানায় নিয়ে যায়। তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান এর সত্যাতা নিশিচত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষক ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে।

এ ব্যাপারে আজ বুধবার সকালে ধর্ষক উদয়ন হোসেনে বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ