দেবহাটায় ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবেলায় প্রশাসনের জরুরী সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ নভেম্বর ২০১৯, ১৩:০৪

দেবহাটায় ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবেলায় প্রশাসনের উদ্যোগে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। 

বারবার গতি পরিবর্তন করে ক্রমশ বেগবান হয়ে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘বুলবুল’। এর প্রভাব মোকাবেলায় দেবহাটা উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির আয়োজনে এ সভা গতকাল শুক্রবার বিকাল ৩টায় উপজেলা হলরুমে নির্বাহী অফিসার সাজিয়া আফরীনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ আব্দুল গনি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি ও উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ। 

এ সময় উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল বশার, দেবহাটা থানার সেকেন্ড আফসার নয়ন চৌধুরী, পারুলিয়া ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান সালাউদ্দীন শরাফী, কুলিয়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম, সহকারী শিক্ষা অফিসার মুনির আহম্মেদ, রিসোর্স সেন্টারের পরিদর্শক লোকমান কবির, দেবহাটা মডেল সরকারী প্রাথমিক বিদ্যায়ের প্রধান শিক্ষক অনুপ কুমার দাশ প্রমূখ। 

সভায় এলাবাসীকে সতর্ক করতে এবং নিরাপদ আশ্রয়কেন্দ্রে সরিয়ে নেয়ার জন্য উপজেলার ১৫টি ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্রসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সার্বক্ষণিক খুলে রাখা এবং কন্ট্রোল রুমের মাধ্যমে যোগাযোগ ব্যবস্থা ঠিক রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এবিএন/আর.কে.বাপ্পা/গালিব/জসিম 

এই বিভাগের আরো সংবাদ