বঙ্গবন্ধু'র জন্মশতবার্ষিকী : শ্রীমঙ্গলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সিদ্ধান্ত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ নভেম্বর ২০১৯, ১৯:৫০ | আপডেট : ০৯ নভেম্বর ২০১৯, ২০:০২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে শ্রীমঙ্গলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজনের জন্য এক প্রস্তুুতি সভা আজ শনিবার সকাল ১১ টায় শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

প্রস্তুুতি সভায় সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের অনুমিত হিসাব সংক্রান্ত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

সভায় আরো উপস্হিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব,  শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল, সাধারন সম্পাদক শহীদ হোসেন ইকবাল, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, মৌলভীবাজার জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, উপজেলা ক্রীড়া সংস্হার সাধারন সম্পাদক মিলন দাস গুপ্ত, সাবেক জাতীয় দলের ফুটবলার ইকরামুর রহমান রানা প্রমুখ। এছাড়াও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন উপস্হিত ছিলেন।

প্রস্তুুতি সভায় বঙ্গবন্ধু'র জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজনসহ বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়। গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ঢাকা, সিলেট ও চট্টগ্রাম বিভাগের নামকরা ফুটবল দলগুলোকে আমন্ত্রন জানানো হবে।

বঙ্গবন্ধু গোল্ডকাপ উপলক্ষ্যে শ্রীমঙ্গল শহরকে বর্ণিল সাজে সাজানো হবে। প্রকাশিত হবে একটি সুভ্যেনিয়র। 'থিম সং' ও থাকবে। উদ্ধোধনী ও সমাপনী অনুষ্ঠানে 'গ্র্যান্ড ডিসপ্লে' করা হবে। আয়োজন করা হবে কালচারাল অনুষ্ঠানের। বঙ্গবন্ধু'র জীবন ও কর্ম নিয়ে বিভিন্ন কর্মসুচি থাকবে বলেও সিদ্ধান্ত নেয়া হয়।


এবিএন/আতাউর রহমান কাজল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ