সিরাজগঞ্জে পরকীয়ায় বাঁধা দেয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০১৯, ২০:১৫

সিরাজগঞ্জের চৌহালি উপজেলার হাটাইল চর গ্রামে পরকীয়ায় বাঁধা দেয়ায় জেসমিন খাতুন (২৪) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে তার স্বামী। এ হত্যাকান্ডের পর থেকে নিহতের স্বামী আহম্মেদ আলী মন্ডলসহ (৩০) ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছেন। চৌহালী থানার ওসি রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, উক্ত গ্রামের হেলাল মন্ডলের ছেলে আহম্মেদ আলী মন্ডলের সাথে একই এলাকার হাফানিয়া গ্রামের কোরবান আলীর মেয়ে জেসমিনের বিয়ে দেয়া হয় প্রায় ৭ বছর আগে। বিয়ের পর থেকেই আহম্মেদ আলী আরেক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পরে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে সোমবার রাতে জেসমিন স্বামীর সাথে ঝগড়া করে তার বাবার বাড়িতে যাওয়ার জন্য বের হলে স্বামীসহ পরিবারের লোকজন তাকে মারধর করে বাড়ি ফিরে নিয়ে যায়।

একপর্যায়ে স্বামী ২ সন্তানের জননী জেসমিনকে পিটিয়ে হত্যা করে তার লাশ ওড়না দিয়ে ঘরের তীরের সাথে ঝুলিয়ে রাখে এবং প্রচার করা হয় সে আতœহত্যা করেছে। পুলিশ মঙ্গলবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ