চিতলমারীতে ক্যারাম খেলা নিয়ে সংঘর্ষে যুবক নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২০, ১৪:০০

বাগেরহাটের চিতলমারী উপজেলায় ক্যারাম বোর্ড খেলা নিয়ে সংর্ঘষে শহিদ শেখ নামে এক যুবক খুন হয়েছেন। 

গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় চিতলমারী উপজেলার বড়বাড়িয়া চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় নিহতের ভাই সাইদ শেখ আহত হয়েছেন। তাকে আশংকাজনক অবস্থায় চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত ও আহত দুজন ওই গ্রামের ফজলুর রহমান শেখের ছেলে।

পুলিশ ও স্থানীরা জানান, গত রবিবার সকালে ওই এলাকায় ক্যারাম খেলা নিয়ে চাচাতো ভাই  লুৎফর শেখের সাথে শহিদ শেখের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে লুৎফর শেখের লোকজন শহিদের কেরাম বোর্ড ভেঙ্গে চলে যায়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। 

এ ঘটনার পর গতকাল মঙ্গলবার দুপুরে পুনরায় তাদের মধ্যে আবারও বাকবিতন্ডার এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের সময়ে চাচাতো ভাই লুৎফরের লোকজনের হামলায় সহোদর শহিদ ও সাইদ গুরুতর আহত হয়। 

পরে এলাকাবাসী দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে চিতলমারী হাসপাতালে নেয়ার পথে শহিদ মারা যায়। আশংকাজনক অবস্থায় সাইদ শেখকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল ঘটনাস্থল পরিদর্শন শেষে স্থানীয় সাংবাদিকদের জানান, ক্যারাম খেলাকে কেন্দ্র  করে এ ঘটনা ঘটেছে। তারা দু’পক্ষ চাচাতো ভাই। পুলিশ নিহত শহিদের লাশ উদ্ধার করেছে। 

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িতদের আটকে পুলিশ অভিযান শুরু করেছে। 

এবিএন/এস এস সাগর/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ