আক্কেলপুরে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২০, ১৯:২৭

জয়পুরহাটের আক্কেলপুর থানা পুলিশের অভিযানে ৮০বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার গোপিনাথপুর বাজারে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ নুরুননবী জুয়েল (৪৫) জয়পুরহাট সদর উপজেলার হারাইল পশ্চিমপাড়া গ্রামের মৃত আফসার আলীর পুত্র।

থানা সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আক্কেলপুর থানার ওসি মোঃ আবু ওবায়েদের নির্দেশে থানার তদন্ত ওসি আবু রায়হানের নেতৃত্বে থানার উপ-পরিদর্শক (এসআই) এসএম জোবায়ের হোসেন,এসআই মোঃ ফজলুল হকসহ সঙ্গীয় ফোর্স উপজেলার গোপিনাথপুর বাজারের শাহ ফতেআলী বাস কাউন্টারের বাড়ান্দায় অভিযান চালিয়ে একটি ব্যাগ থেকে ৮০ বোতল ফেন্সিডিলসহ মোঃ নুরুননবী কে হাতেনাতে গ্রেফতার করে থানায় নেয়া হয়। তার বিরুদ্ধে মাদক বিক্রি আইনে মামলা হয়েছে।

আটকের বিষয়টি নিশ্চিত করে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবু ওবায়েদ বলেন, উপজেলার যেখানে যে অবস্থাতেই মাদক বিক্রি হোক,আমরা তা জানার পর তাদেরকে ছাড় দেয়া হবে না। আমি এ থানায় যোগদানের পর থেকেই মাদকের বিরুদ্ধে অভিযান চলছে চলবে।


এবিএন/আতিউর রাব্বী তিয়াস/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ