আক্কেলপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার বাড়িতে হামলায় গ্রেফতার ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২০, ১২:৩৩

জয়পুরহাটের আক্কেলপুরে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ও আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ব্যক্তিগত সহকারী তৌহিদুল ইসলামের বাড়িতে হামলা চালিয়ে তাকেসহ তার পরিবারের সদস্যদের আহত করার অভিযোগ উঠেছে। 

এ ঘটনায় ১৬ জন নামীয়সহ অজ্ঞাতনামা ১৪-১৫ জনকে আসামি করে ওই নেতার বড় ভাই আব্দুস সামাদ বাদী হয়ে থানায় মামলা করেছেন। 

এ ঘটনায় পুলিশ চারজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠিয়েছে। 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, স্বেচ্ছাসেবকলীগ নেতা তৌহিদুল ইসলাম উপজেলার ইসমাইলপুর দেওয়ানপাড়া গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে। সে একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের প্রতিনিধি। মামলার ১৬ জন আসামিদের সাথে তার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। 

একপর্যায়ে ওই আসামিদের মধ্যে দুজন গত ২ জানুয়ারি দুপুরে তৌহিদুলের বাড়িতে এসে তার স্ত্রী মেরিনাকে তার স্বামীকে মারার হুমকি দিয়ে চলে যায়। ওই দিন সন্ধ্যায় ফের তারা তৌহিদুলের বাড়িতে আসে তাকে খুঁজতে থাকে। তাকে না পেয়ে আসামিরা বাড়ির দরজা ভেঙে তৌহিদুলের স্ত্রী মেরিনাসহ তার পরিবারের শাহজাহান আলী, হেলাল উদ্দিন, বেলী বেগম, নাজমুল হোসেন, তাহমিনা, ওমর হোসেন, নূরনবীকে মেরে আহত করে। 

খবর পেয়ে তৌহিদুল বাড়িতে আসলে তাকেও তারা বেধড়ক পিটিয়ে আহত করে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ চারজনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে স্থানীয় লোকজন ও পুলিশের সহযোগিতায় আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

মমলার তদন্ত কর্মকর্তা এসআই জুবায়ের হোসেন বলেন, ঘটনাটি তদন্ত চলমান রয়েছে। 

আক্কেলপুর থানার ওসি আবু ওবায়েদ বলেন, এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করে জেল-হাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

এবিএন/আতিউর রাব্বী তিয়াস/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ