অভয়নগরে চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২০, ১০:১১

যশোরের অভয়নগরে ভ্যান চোর সন্দেহে ইলিয়াস শেখ (৪০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

আজ শুক্রবার ভোরে অভয়নগর উপজেলার শুভরাড়া মাঠপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত ইলিয়াস শেখ শুভরাড়া গ্রামের হাকিম শেখের ছেলে।

পুলিশ কর্মকর্তা তৌহিদ জানান, ভোর ৪টার দিকে ওই এলাকার হাজী আছাদ ভুইয়ার বাড়ির সামনে ভ্যান চোর সন্দেহে ইলিয়াস শেখকে আটক করে স্থানীয়রা। এক পর্যায়ে উত্তেজিত জনতা তাকে বেদম পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই ইলিয়াসের মৃত্যু হয়।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনায় ‘আইনানুগ ব্যবস্থা’ নেওয়া হচ্ছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম।


পুলিশ ও এলাকাবাসী জানায়, ভোররাতে ইলিয়াস শেখ ও তার এক সহযোগী অভয়নগরের পাইকপাড়া গ্রামের সুকেশ দাসের ব্যাটারিচালিত রিকশাভ্যান চুরি করে পালাচ্ছিলেন। ভোররাত ৪টার দিকে ভ্যানটি চালিয়ে তিনি শুভরাড়া গ্রামের মাঠপাড়া এলাকার আছাদ ভূঁইয়ার বাড়ির সামনে পৌঁছান। এ সময় এলাকাবাসী টের পেয়ে তাকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে তিনি দ্রুত ভ্যান চালাতে থাকেন। একপর্যায়ে তিনি ভ্যানসহ সড়কের পাশের গর্তে পড়ে যান। এ সময় এলাকাবাসী তাকে ঘিরে ফেলে পিটুনি দেন। এতে ইলিয়াস শেখ ঘটনাস্থলেই মারা যান। এ সময় আরেকজন পালিয়ে যায়।

খবর পেয়ে অভয়নগর থানা-পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে। 

অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন, ব্যাটারিচালিত ভ্যান চুরি করে পালানোর সময় গণপিটুনিতে ইলিয়াস শেখ ঘটনাস্থলেই মারা গেছেন। তার বিরুদ্ধে খুলনার খানজাহান আলী থানায় একটি হত্যা মামলা এবং অন্য থানায় একাধিক চুরির মামলা রয়েছে বলে আমরা জেনেছি। এ ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে।

গত বৃহস্পতিবার ভোরে যশোরের ঝিকরগাছা উপজেলার চন্দ্রপুর গ্রামে গরু চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যা করে এলাকাবাসী। তারও আগে ১৩ জানুয়ারি ভোরে অভয়নগর উপজেলার প্রেমবাগ গ্রামে গরুচোর সন্দেহে তিনজনকে পিটিয়ে হত্যা করা হয়।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ