বাউফলে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২০, ১৩:১৪

পটুয়াখালীর বাউফলে পূর্ববিরোধের জের ধরে মো. মাহবুব মোল্লা নামে এক যুবলীগ নেতার ওপর হামলার ঘটনা ঘটেছে।  এ সময়ে তাকে কুপিয়ে শরীরের বিভিন্নস্থানে জখম করা হয়েছে।

নাজিরপুর ছোটডালিমা মাধ্যমিক বিদ্যালয়ের সামনের সড়কে এ হামলার ঘটনা ঘটে। মাহবুব নাজিরপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি। 

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে মাহবুব মোটরসাইকেলযোগে উপজেলা সদর থেকে ছোটডালিমা গ্রামের নিজ বাড়ী যাচ্ছিলেন। 

এ সময়ে রাত সাড়ে নয়টার দিকে নাজিরপুর ছোটডালিমা মাধ্যমিক বিদ্যালয়ের কাছে পৌঁছালে পূর্বপরিকল্পিতভাবে প্রতিবেশী নাজিরপুর গ্রামের হানিফ আকনের ছেলে রাহাত ও বারেক হাওলাদারের ছেলে আনোয়ার নেতৃত্বে ৪/৫ জনের একটি দল দেশীয় রামদা দিয়ে কুপিয়ে যুবলীগ নেতা মাহবুবকে রক্তাক্ত অবস্থায় রাস্তার ওপর ফেলে রেখে যায়। 

পরে মাহবুবের ডাক চৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখান থেকে গতকাল রোববার দুপুরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। 

এ ব্যাপারে রাহাতের চাচা শহিদুল ইসলাম বলেন, হামলার কথা শুনে আমি ঘটনাস্থলে গেলে মাহবুবের স্বজনেরা আমার ওপর হামলা চালানোর চেষ্টা চালায়। স্থানীয়দের সহায়তায় আমি হামলা থেকে রক্ষা পাই। আমার ভাইয়ের ছেলে রাহাত ঘটনার সময়ে এলাকায় ছিল না। 

বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত)আল মামুন বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

এবিএন/মো. দেলোয়ার হোসেন/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ