ফরিদপুরে ট্রাক চাপায় দুই স্কুলছাত্র নিহত

  ইউএনবি

০৫ ফেব্রুয়ারি ২০২০, ২১:১৯ | অনলাইন সংস্করণ

ফরিদপুরে ট্রাকের নিচে চাপা পড়ে বুধবার বিকালে মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে আরেক স্কুলছাত্র। নিহতরা হলো- বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র কৈজুরি ইউনিয়নের সমেশপুর গ্রামের ফারুখ শেখের ছেলে বাবু মোল্লা (১২) ও একই গ্রামের  মৃত আব্দুর সরদারের ছেলে সপ্তম শ্রেণির ছাত্র আসিফ হোসেন (১৩)।

এ ঘটনায় আহত ওই মোটরসাইকেলে থাকা আরেক আরোহী সমেশপুরের আজিজুল মোল্লার ছেলে ইয়ামিন মোল্লা (১২)। ইয়ামিন বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

বিকাল সাড়ে ৪টার দিকে ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের বনগ্রাম-সমেশপুর সড়কের বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের কাছে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে দুর্ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেলেও ওই ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ এলাকাবাসী।

বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা বিষয়ক শিক্ষক হুমায়ূন কবীর বলেন, বিদ্যালয় ছুটি হলে আসিফ ও অপর দুইজন একটি মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিল। এসময় মুন্সী বাজারগামী একটি ট্রাক সামনে থেকে তাদের মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই আসিফ ও বাবু নিহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রের নিহত হওয়ার ঘটনায় এলাকাবাসীসহ ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে ওঠে। এক পর্যায়ে তারা ট্রাকে আগুন ধরিয়ে দেয়। পরে ফরিদপুর থেকে দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। এসময় ওই সড়কে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কোতয়ালী থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, স্কুল শেষে মোটরসাইকেলযোগে বাড়ি যাওয়ার পথে একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই দুই স্কুলছাত্র নিহত হয়।

এবিএন/মমিনি/জসিম

এই বিভাগের আরো সংবাদ