গলাচিপায় র‌্যাবের অভিযানে অপহৃত কিশোরী উদ্ধার, আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২০, ১২:২১

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায় র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ অভিযানিক দল কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন এর নেতৃত্বে গত শুক্রবার রাত সাড়ে ১০টার সময় পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন সিনেমা হল সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে পটুয়াখালী সদর থানাধীন চালিতাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অপহৃত এক এসএসসি পরীক্ষার্থীকে উদ্ধার করে। 

স্থানীয় প্রতিনিধির পাঠানো তথ্যে জানা যায়, অপহরণকারী মো. মোস্তফা শেখ, গাজীপুর থেকে আটক করা হয়। ঘটনার বিবরণে জানা যায়, উক্ত অপহৃত ভিকটিম গত ৩১-০১-২০২০ তারিখ সকাল অনুমান ১০টার সময় স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয়। 

এ বিষয় অপহৃত ভিকটিমের পরিবার বিভিন্ন যায়গায় খোজাখুজি করেও কোথাও না পেয়ে ভিকটিমের বড় ভাই পটুয়াখালী সদর থানায় একটি নিখোঁজ জিডি করেন (পটুয়াখালী থানার জিডি নং-৩০ তারিখ ০১-০২-২০২০) এবং অপহৃত ভিকটিমকে উদ্ধারে র‌্যাবের সহযোগিতা কামনা করলে গত ৭ ফেব্রুয়ারি ২০২০ তারিখ রাত আনুমানিক সাগে ১০টার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন সিনেমা হল সংলগ্ন এলাকার একটি বাড়ি থেকে ভিকটিমকে উদ্ধার করে। 

এ সময় মূল অপহরণকারী মো. মোস্তফা শেখ, কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে হাতেনাতে আটক করা হয়। উদ্ধারকৃত ভিকটিম ও আটককৃত আসামিকে পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়। 

এ বিষয়ে ভিকটিমের বড় ভাই বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

এবিএন/মু. জিল্লুর রহমান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ