ভালুকায় কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৪৮

ময়মনসিংহের ভালুকা উপজেলায় প্রমা আক্তার (১৭) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত প্রমা আক্তার ভালুকা উপজেলার মজিবুর রহমানের বড় মেয়ে। সে ভালুকা ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে নিহতের মা ছোট মেয়েকে কোচিং থেকে ফিরে এসে দেখে ঘরের দরজা লাগানো একপর্যায়ে নিহতের মা ডাকাডাকি করলে সাড়া না দিলে তিনি আরেকটি ঘরের ভেতর দিয়ে দরজা খুলে ঘরের ভেতরে গিয়ে দেখে তার মেয়ে আড়াংয়ে গলায় রশি পেচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখেতে পায়।

পরে ডাক চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুটে এসে ঘরের ভেতরে গিয়ে ঝুলন্ত অবস্থায় রশি কেটে প্রমাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক প্রমাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন পুলিশের একটি দল নিয়ে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঘটনাস্থলে এসে পরিদর্শন করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রমা আক্তার আত্মহত্যা করেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
 

  এবিএন/জাহিদুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ