বাউফলে ১৪টি অবৈধ ট্রলি আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৩৯

পটুয়াখালীর বাউফলে সড়ক অবৈধ যানবাহন চলাচল বন্ধ ও শৃঙ্খলা ফেরাতে ১৪টি ট্রলি আটক করেছেন উপজেলা প্রশাসন। আজ শনিবার পাবলিক মাঠ সড়ক এলাকায় অভিযান পচিালনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকির হোসেন ওই ট্রলিগুলো আটক করে থানায় হস্তান্তর করেন।
এর আগে অবৈধ যাবাহন চলাচল বন্ধের দাবীতে গত ৬ ফেব্রুয়ারি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের সড়কে মানববন্ধন কর্মসূচী পালন করেছিলেন বাউফল পৌর এলাকার সচেতন নাগরিক।

জানাগেছে, সম্প্রতি অবৈধ যানবাহনের বেপরোয়া চলাচলে অতিষ্ঠ হয়ে উঠেছে জনসাধারণ। বেড়ে গেছে সড়ক দুর্ঘটনার হারও। প্রায় দিনই উপজেলার কোথায়ও না কোথায়ও সড়ক দুর্ঘটনা ঘটছে। বিভিন্ন স্থান থেকে আহতরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসছেন।এতে আতংক বিরাজ করছে সড়কে চলাচলকারী স্কুল, কলেজ, মাদ্রাসাগামী শিক্ষার্থীসহ শিশু ও বৃদ্ধদের মধ্যে। যে কোন সময়ে দুর্ঘটনার শিকার হতে পারেন তাঁরা।

 কেশবপুর ফজলুল হক ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা সোলায়মান বলেন,  আমি প্রতিদিন মটরসাইকেল চালিয়ে উপজেলা সদর থেকে ১৭/১৮ কিলোমিটার দুরে আমার কর্মস্থল কেশবপুরে যাই। কিন্তু সবসময়েই আমাকে দুর্ঘটনার আতংকে থাকতে হয়। কারণ সড়কে অবৈধ যানবাহনের চালকেরা তাঁদের ইচ্ছে মত গাড়ী চালায়। কোন নিয়মনীতির তোয়াক্কা করে না। যে কোন সময়ে ঘটে যেতে পারে বড় রকমের দুর্ঘটনা। তাই সড়ক দুর্ঘটনা এড়াতে কর্তৃপক্ষের কাছে অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবী জানাই।

উপজেলা নির্বাহি কর্মকর্তা জাকির হোসেন সাংবাদিককে বলেন, যে অবৈধ যানবাহনগুলো আটক করা হয়েছে এদের বিরুদ্ধে  বিধিমোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।
 

এবিএন/দেলোয়ার হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ