নাসিরনগরে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণর্ধষণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩১

জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনয়িনরে ধরমন্ডল গ্রামে স্বামীকে খালি ঘরে আটকে রেেখ স্ত্রীকে পাশের ঘরে  নিয়ে গণর্ধষণ করার অভিযোগে আদালতে মামলা হয়েছে।

ওই ঘটনায় ধর্ষিতার স্বামী মাসুক মিয়া বাদী হয়ে ২৬ ফেব্রুয়ারী ২০২০ তারিখে ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আবু কালাম, মুইধর মিয়া, শেখ ফরিদ ও হৃদয় মিয়া নামে ৪ জনকে আসামী করে এ মামলা দায়ের করেন যার মামলা নং ১৭৮/২০।

বাদীর মামলা সুত্রে জানা গেছে গত সোমবার রাতে বাদীর স্ত্রী রুহেলা বেগম-২০, কে গণর্ধষণ করে তার স্বামী-মোঃ মাসুক মিয়ার চার চাচাতো ভাই মিলে।
ভিকটিম রুহেলা বেগম বলেন- ৩ দিন যাবৎ তাকে ও তার স্বামী মাসুক মিয়াকে জায়গা সম্পত্তির বিরুদের জের ধরে বাড়িতে আটক করে রাখে মাসুকের চাচাতো ভাই আবু কালাম- ৩৫, শেখ ফরিদ- ৩২ ও মুইধর মিয়া ৩৫ ও হৃদয় মিয়া।

ভিকটিম আরো জানায় রাত অনুমান ৩ ঘটিকার সময় আমার স্বামীকে অন্যকক্ষে আটক করে আমাকে শেখ ফরিদের কক্ষে নিয়ে পালাক্রমে আবু কালাম, শেখ ফরিদ ও মুইধর মিয়া ও হৃদয় মিয়া সহ চার জন মিলে গণর্ধষণ করে। তিনি আরো বলেন ধর্ষণরে পর আমাকে ও আমার স্বামীকে তারা ছেড়ে দেন। তারপর সকালে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে এসে চিকিৎসা নেই।

নাসিরনগর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ সাজদুর রহমানের সাথে মোবাইল ফোনো যোগাযোগ করে  জানতে চাইলে এ ধরনের কোনো ঘটনার খবর তিনি জানেন না বলে জানান।

ব্রাহ্মণবাড়িয়া জজ কোর্টের বিজ্ঞ আইনজীবী এ্যাড. মো. আতিক জানায়, আদালত মামলাটি আমলে নিয়ে এফ,আই, আর হিসেবে গণ্য করে তদন্ত র্পূবক প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহন করতে ওসি নাসিরনগর থানাকে নির্দেশ দিয়েছেন।
 

এবিএন/আব্দুল হান্নান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ