শেরপুরে পিকনিকের বাসচাপায় ভ্যান চালকসহ নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২০, ২৩:৫৯

শেরপুরের কুসুমহাটিতে পিকনিকের বাসচাপায় ব্যাটারিচালিত ভ্যান চালকসহ দুইজন নিহত হয়েছেন। অন্যজন হলেন ভ্যানের যাত্রী। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা বাসে আগুন ধরিয়ে দেয়।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভ্যানচালক হালিম উদ্দিন (৪০) ও যাত্রী কাশেম মিয়া (৩৫)। আর আহত হয়েছে, পিকনিকের ওই বাসের যাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী আশা (১৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, টাঙ্গাইলের পাতাইলকান্দি এলাকার চাইল্ড কেয়ার প্রি-ক্যাডেট স্কুলের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ ৬৮ জনকে নিয়ে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা গজনী ও নালিতাবাড়ী উপজেলার মধুটিলা ইকোপার্কে বনভোজনে যায়। পিকনিক শেষে ফেরার পথে শেরপুর সদর উপজেলার কুসুমহাটি এলাকায় ব্যাটারিচালিত একটি ভ্যানকে চাপা দেয় ওই বাস। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক ও এক যাত্রী নিহত হয়। এ সময় আহত হয় ওই বাসের এক শিক্ষার্থী। পরে বিক্ষুদ্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। এরপর পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে।

চাইল্ড কেয়ার প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক এরশাদ আলী জানান, এ ঘটনায় আমাদের স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী আশা আহত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সে এখন সুস্থ রয়েছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, ওই ঘটনায় দুইজন নিহত হয়েছে। এছাড়া বাসের সকল যাত্রীদের নিরাপদে রাখা হয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ