জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মেলন আসর এবার সিরাজগঞ্জে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মার্চ ২০২০, ১৮:১২

সিরাজগঞ্জে ৩ দিন ব্যাপী জাতীয় রবীন্দ্রসঙ্গীত সন্মেলন-২০২০ অনুষ্ঠিত হবে। আগামী ৬ মার্চ থেকে সিরাজগঞ্জ সরকারি কলেজ প্রাঙ্গন, শাহজাদপুর রবীন্দ্র কাছারি বাড়ির হলরুম ও শহীদ এম.মনসুর আলী অডিটরিয়ামে অনুষ্ঠিত হবে এই রবীন্দ্র সঙ্গীত সন্মেলন। এ সম্মেলনে বিশ্ববরেণ্য কবি গুরু রবীন্দ্র ঠাকুরের সঙ্গীত, অমর সাহিত্যকর্ম ও সংস্কৃতি তুলে ধরার পাশাপাশি দেশ-বিদেশের রবীন্দ্রভক্ত ও গুনীজনের পদচারণায় মুখরিত হবে যমুনা বিধৌত সিরাজগঞ্জ জেলা শহর।

জাতীয় রবীন্দ্রসঙ্গীত সন্মিলন পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার সদস্য সচিব ড. জান্নাত আরা তালুকদার হেনরী ও সন্মেলন উদযাপন কমিটির আহবায়ক সিরাজগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর টি.এম.সোহেল রোববার সকালে কলেজ অডিটরিয়ামে আয়োজিত এক সংবাদ সন্মেলনে এবারে ‘জাতীয় রবীন্দ্র সঙ্গীত সম্মেলন’ অনুষ্ঠিত হওয়ার কাঙ্খিত দিনক্ষন প্রকাশ করেন।

 জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকীতে এবারের রবীন্দ্র সঙ্গীত সন্মেলনের আসরটি গুরত্বপূর্ন বলে আয়োজকরা মন্তব্য করেন। এ সংবাদ সন্মেলনে সিরাজগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। এ সন্মেলন সফলে শহরে রবীন্দ্রভক্ত স্কুল-কলেজের শিক্ষার্থীদের প্রচারনামুলক র‌্যালী বের হয়।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ