ধুনটে স্ত্রীর মর্যাদার দাবিতে ইউপি সদস্যের সাংবাদিক সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মার্চ ২০২০, ২০:৩২

বগুড়ার ধুনটে স্ত্রীর মর্যাদার দাবিতে শেলি খাতুন শিউলী নামে এক ইউপি সদস্য নারী সংবাদ সম্মেলন করেছেন। আজ মঙ্গলবার বিকেলে ধুনট মডেল প্রেসক্লাবে লিখিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান। শেলি খাতুন শিউলী চিকাশী ইউনিয়নের গজারিয়া গ্রামের খলিলুর রহমানের মেয়ে এবং চিকাশী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ৭,৮,৯নং ওয়ার্ড সদস্য।

লিখিত সংবাদ সম্মেলনে শেলি খাতুন শিউলী বলেন, ধুনট অফিসারপাড়া এলাকার ফজলুল বারীর ছেলে আব্দুল্লাহ আল মামুন ২০১৯ সালের ২৪ জুন ৫ লাখ টাকা দেন মোহরানা ধার্য্যে তাকে বিয়ে করেন। বিয়ের সময় আব্দুল্লাহ আল মামুন তার বাবার কাছ থেকে নগদে ৪ লাখ ৫০ হাজার টাকা যৌতুক হিসেবে আদায় করেছেন। এরপর থেকে তারা সুখে সংসার করে আসছিল।

এ অবস্থায় গত ৪ ফেব্রুয়ারী আব্দুল্লাহ আল মামুন অতিরিক্ত আরো ৪ লাখ টাকা যৌতুকের দাবিতে তাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এরপর থেকেই আমি বাবার বাড়িতে মানবেতর জীবন যাপন করে আসছি।

এতে নিরুপায় হয়ে আমি বাদী হয়ে গত ১৩ ফেব্রুয়ারী বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ধুনট থানা আমলী আদালতে আব্দুল্লাহ আল মামুনের বিরুদ্ধে মামলা দায়ের করি। কিন্তু মামলা দায়েরের পর থেকেই আব্দুল্লাহ আল মামুন আমাকে ও আমার পরিবারকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে আসছে। তাই আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে আমাকে স্ত্রীর মর্যাদা ফিরিয়ে দিতে এবং নিরাপত্তার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে।


এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ