বোয়ালখালীতে শিশুকে বলৎকারের অভিযোগে মামলা দায়ের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ মার্চ ২০২০, ২০:২৫

বোয়ালখালীতে এক মুদির দোকানদারের বিরুদ্ধে ১৪ বছর বয়সী এক শিশুকে বলৎকার করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল রবিবার (১৫ মার্চ) রাতে শিশুটির পিতা বাদী হয়ে মুদির দোকানদার আবদুল আজিজ সওদাগরের (৪২) বিরুদ্ধে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন।
আবদুল আজিজ সওদাগর উপজেলার পশ্চিম গোমদন্ডী চরখিজিরপুর ৯নং ওয়ার্ডের সুলতান সওদাগর বাড়ীর মৃত অলি সওদাগরের ছেলে। তিনি ওই এলাকার মুদির দোকানদার। শিশুটি স্থানীয় হেফজখানার ছাত্র।  

অভিযোগে বলা হয়, গত ১১মার্চ স্থানীয় মসজিদে ফজরের নামাজ আদায় করে বাড়ীর জন্য রুটি নিয়ে ফেরার পথে মুদির দোকানদার আবদুল আজিজ শিশুটিকে ডেকে নেয়। অশ্লীল ভিডিও দেখিয়ে দোকানের ভেতরে জোরপূর্বক বলৎকার করে এবং এ ঘটনা কাউকে না জানানো জন্য ভয় দেখিয়ে দোকান থেকে বের করে দেয়। পরবর্তীতে সে অসুস্থ বোধ করলে বিষয়টি জানাজানি হয়।

শিশুটির চাচাতো ভাই মো. রুবেল জানান, এ ঘটনা পর থেকে আবদুল আজিজ পলাতক রয়েছে। সে আরো এ ধরণের অনেক ঘটনা ঘটিয়েছে। মান সম্মানের ভয়ে কেউ মুখ খোলেনি।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী বলেন, ঘটনার ৫দিনপর শিশুটির পিতা বাদী হয়ে আবদুল আজিজকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে ঘটনা তদন্ত ও আসামীকে গ্রেফতারে অভিযান চলছে।
 

 এবিএন/রাজু দে/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ