রানীগঞ্জে পলাশ ট্রেডার্সে টিসিবির পণ্য বিক্রি হবে আজ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০২০, ১১:০০

জগন্নাথপুর উপজেলার ঐতিহ্যবাহী রানীগঞ্জ বাজারে সরকারের দেয়া টিসিবির পণ্য আজ বৃহস্পতিবার (২৬ মার্চ) ন্যায্যমূল্যে বিক্রিয় করা হবে।

টিসিবির ডিলার পলাশ ট্রেডার্সের পক্ষ থেকে জানান,  সকাল ১০টা থেকে জনপ্রতি ১ কেজি চিনি ৫০ টাকা, ১ কেজি মুশুরী ডাল ৫০টাকা, ২ লিটার পুষ্টি সোয়াবিন তেল ১৬০ টাকা, ১ কেজি পিয়াজ ৩৫ টাকা মূল্যে মজুদ থাকা পর্যন্ত বিক্রয় করা হবে।

টিসিবির পণ্য সামগ্রী ক্রয়কালে সরকারের নির্দেশনা মোতাবেক প্রতি ৩ ফুট দূরত্ব বজায় রেখে ক্রেতাদেরকে পণ্য সামগ্রী ক্রয় করতে পলাশ ট্রেডার্সের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

এদিকে পলাশ ট্রেডার্সের প্রোপাইটার ধনেশ চন্দ্র রায় জানান, গত মঙ্গলবার (২৪ মার্চ) রানীগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) মো. ইয়াছির আরাফাত আমার ব্যবসা প্রতিষ্ঠানে আসেন।

সরকারের বিধি মোতাবেক ব্যবসা পরিচালনা করায় তিনি সন্তোষ প্রকাশ করে সরকারের নিয়মনীতি মেনে ব্যবসা পরিচালনা করতে আমাকে সার্বিক সহযোগিতার আশ^াস দেন।

এরপরও কিছু গণমাধ্যম আমাকে জড়িয়ে উদ্দেশ্যে প্রণোদিতভাবে সংবাদ প্রকাশ করা হয়েছে যা অত্যান্ত দুঃখজনক। এতে বিভ্রান্ত না হতে সকল ক্রেতা সাধারনের আমার পক্ষ থেকে  সবিনয় অনুরোধ জানানো হচ্ছে।

এবিএন/রিয়াজ রহমান/গালিব/জসিম

 

 

 

 

 

এই বিভাগের আরো সংবাদ