ময়মনসিংহে করোনা প্রতিরোধে মমেককে ইপিআই সামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০২০, ১২:৫৪

সারা দেশের ন্যায় ময়মনসিংহেও বাড়ছে করোনা ভাইরাসের আতংক। প্রতিরোধ হিসেবে সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনও এগিয়ে আসছে।

তারই ধারাবাহিকতায় ময়মনসিংহের সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নিজস্ব উদ্যোগে গতকাল বুধবার (২৫ মার্চ) সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য বিভিন্ন ধরনের সামগ্রী বিতরণ করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান, সদর অ্যাসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রট (ভূমি) মো. সাজ্জাদুল হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ হোসাইন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের  সহযোগী পরিচালক ডা.  মো. সাইফুল ইসলাম, ডা. পরীক্ষিত পাড়, আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মো. নুরুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান শাহিন প্রমূখ।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ডাক্তারদের  ব্যবহারের  জন্য স্প্রে মেশিন একটি, ব্লিচিং পাউডার ৬০ প্যাকেট, সাবান ২৫০টি, সেনেটারী টিস্যু ২০০টি, মাস্ক নরমাল ২০০টি, সার্জিকেল মাস্ক ৩০০টি, হ্যান্ড গ্লোপস ৪০০টি, সার্জিকেল ক্যাপ ২০০টি, সুকভার ২০০টি, সুক্যাপ কভার ২০০টি, রেইনকোট ১০০টি বিতরণ করা হয়।

এ সময়ে বক্তরা বলেন, করোনা কোন আতংক নয় বরং সচেতনাই হচ্ছে একমাত্র প্রতিরোধ।  সরকারের বিধি নিষেধ মেনে চললেই এ থেকে মুক্ত পাওয়া যাবে।

এবিএন/নজরুল ইসলাম/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ