মাদারীপুরে ১১০ রাউন্ড গুলিসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২০, ১৮:১৪

মাদারীপুরের কালকিনিতে ১১০ রাউন্ড গুলিসহ কাজী ইশতিয়াক উদ্দিন ফয়সাল(৩০) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ডাসার থানা পুলিশ সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সে উপজেলা ছাত্রলীগের যুগ্নসম্পাদক এবং উপজেলা আ. লীগের সহ-সভাপতি কাজী হেমায়েত উদ্দিন হিমু কাজীর ছেলে। তার বিরুদ্ধে থানা পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।

মামলা ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর এলাকার আমিরিয়া গোপালপুর গ্রামের আ. লীগ নেতা কাজী হেমায়েত উদ্দিন হিমু কাজীর ছেলে কাজী ইশতিয়াক উদ্দিন ফয়সাল বুধবার দুপুরে একটি মোটরসাইকেল যোগে ডাসার বাজার থেকে ভুরঘাটার উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে পূর্বখান্দুলি বাসতলা চৌরাস্তার একটি মুদির দোকানের সামনে পৌঁছালে প্রথমে ডাসার থানা পুলিশ তাকে দেখে গতি রোধ করেন। এসময় ফয়সাল পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল রেখে পালানো চেষ্টা কালে তাকে ডাসার থানার এসআই মেহেদী হাসান, এএসআই সরিফুজ্জামান ও এএসআই আলী হোসেন মিলে আটক করে। এসময় তার কাছ থেকে ২২ বোর রাইফেল পিস্তলের ৯৫ রাউন্ড গুলি, ১২ বোরের বন্দুকের কার্তুজ ১৫পিচ, একটি ধারালো চাকু, একটি মোবাইল সেট, দুইটি সিম ও একটি মোটার সাইকেল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ফয়সালের বিরুদ্ধে ডাসার থানার এসআই মেহেদী হাসান খান বাদী হয়ে আজ বৃহস্পতিবার সকালে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন।

তবে এ বিষয় জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বাকামিন খানকে বেশ কয়েকবার ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি।

উপজেলার ডাসার থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ফয়সালকে আমরা অস্ত্রসহ গ্রেফতার করেছি। পরে তার বিরুদ্ধে একটি অস্ত্র আইনে মামলা হয়েছে। এ মামলায় তাকে মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে জেলা অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, ফয়সালকে ১১০ রাউন্ড গুলিসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ