চিতলমারীতে মসজিদের জায়গা নিয়ে সংঘর্ষে গ্রাম পুলিশসহ আহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জুন ২০২০, ১২:৪৩

বাগেরহাটের চিতলমারীতে মসজিদের জায়গা নিয়ে সংঘর্ষে এক গ্রাম পুলিশসহ দুইজন গুরুতর আহত হয়েছেন।

গত জুম্মার নামাজের পর এ ঘটনা ঘটে। আহতদের প্রথমে টুঙ্গিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে।

আহত গ্রাম পুলিশ তুহিন শেখ জানান, কুনিয়া বড়বাড়ির ঈদগাহ জামে মসজিদ ও কবরস্থানের কিছু জায়গা স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মো. এমদাদুল শেখ দখলে নিয়ে ভোগ করেন।

গত শুক্রবার জুম্মা নামাজের পর এর প্রতিবাদ করলে ইউপি সদস্যসহ তার লোকজন হামলা চালায়।

এ সময় লিয়াকত হোসেন ও তিনি (তুহিন শেখ ) গুরুতর আহত হন। আহতদের টুঙ্গিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে গোপালগঞ্জ জেনারেল হাসপালে রেফার করেন।

কলাতলা ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য মো. এমদাদুল শেখ মারপিটের কথা অস্বীকার করে জানান, তার বিরুদ্ধে মসজিদের জায়গা দখলের যে অভিযোগ আনা হয়েছে এটি সম্পূর্ণ মিথ্যা। ঘটনাটি পারিবারিক বিরোধের জেরে ঘটেছে।

এ ব্যাপারে কলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিকদার মতিয়ার রহমান গতকাল শনিবার বার রাত ৯টায় জানান, গ্রাম পুলিশ তুহিন শেখকে তার ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য মো. এমদাদুল শেখ পিটিয়ে মারাত্মক আহত করেছে।

তবে বড়বাড়িয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুল মতিন মুঠোফোনে জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

এবিএন/এস এস সাগর/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ