নাটোরে ভেজাল গুড়ের কারখানায় র‌্যাবের অভিযান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ আগস্ট ২০২০, ১৬:০৪

নাটোরের লালপুরে ভেজাল গুড়ের কারখানায় র‌্যাবের ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেছে। বুধবার সন্ধ্যে সাড়ে সাতটা থেকে রাত এগারোটা পর্যন্ত উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকায় এই অভিযান পরিচালনা করে র‌্যাব।

এ সময় ভেজাল গুড় তৈরির দায়ে তুহিন ও জলিল নামে দুই জনকে দুই লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। র‌্যাব-৫,সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি রাজিবুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল, বুধবার সন্ধ্যে সাড়ে সাতটা থেকে রাত এগারোটা পর্যন্ত লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকায় অভিযান পরিচালনা করে। সেখানে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণ করার অপরাধে ৭৫০০ কেজি ভেজাল গুড়,৩ কেজি ফিটকারী,৪ কেজি ডালডা, ২ কেজি হাইড্রোজ ,৭০ কেজি চুন, ২ লিটারক্ষতি কারক রং সহ উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার মনসুর আলীর ছেলে তুহিন (৩০), জলিল ব্যাপারীর ছেলে জিয়াউর রহমান (৪০) কে আটক করে।

পরে তাদের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আসামীর প্রত্যেকের এক লক্ষ টাকা করে সর্বমোট দুই লক্ষ টাকা জরিমানা করেন। পরে ভ্রাম্যমান আদালতের নির্দেশে ভেজাল গুড় ও কেমিক্যাল ধ্বংস করা হয়েছে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ