ভাঙ্গায় চলন্ত মাইক্রোবাসে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ আগস্ট ২০২০, ১০:২১

ফরিদপুর ভাঙ্গায় চলন্ত মাইক্রোবাসে পালাক্রমে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে তায়েব মাতুব্বর নামে এক যুবককে গ্রেফতার করেছে ভাঙ্গা পুলিশ।

গতকাল রোববার সকালে ধর্ষণের ঘটনায় মোহন বিশ্বাস  ও তায়েব মাতুব্বর দুইজনকে আসামি করে ভাঙ্গা থানায় মামলা হলে বিকেলে পুলিশ তায়েব মাতুব্বরকে গ্রেফতার করে। ঘটনার পর থেকে মোহন বিশ্বাস পলাতক রয়েছে।

অভিযুক্ত মোহন বিশ্বাস পৌরসভার হোগলাকান্দী গ্রামের শাহা বিশ্বাসের ছেলে ও একই গ্রামের বাসিন্দা রবি মাতুব্বরের ছেলে তায়েব মাতুব্বর তারা দু জনই মাইক্রো বাসের চালক।

ধর্ষণের শিকার তরুনীর পরিবারের সদস্যদের বরাতে ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শফিকুর রহমান জানান, ধর্ষণের শিকার ওই তরুণীর বাড়ী ও মোহন বিশ্বাসের বাড়ী পাশাপাশি একই গ্রামের হওয়ার সুবাদে তাদের মধ্যে পূর্ব থেকেই পরিচয় ছিল। শনিবার বিকেলে বাসা থেকে ওই তরুনী বান্ধবীদের সাথে ঘুরতে বের হয়। সন্ধ্যায় যার যার বাড়ী ফেরার উদ্দেশ্যে রওনাও হয়। পরে রাস্তায় আগে থেকে ওতপেতে থাকা মোহন ও তার বন্ধু তায়েব এ সময় ওই তরুণীকে একা পেয়ে মুখ বেধে জোর করে একটি মাইক্রোবাসের তুলে নিয়ে খুলনা মাওয়া মহাসড়কের মুনসুরাবাদের দিকে রওনা হয়।

পরে তাকে চলন্ত গাড়ীতে পালাক্রমে দুই বন্ধু মিলে ধর্ষন করে। এক পর্যায়ে ধর্ষণ শেষে খাড়াকান্দী মোবাইল টাওয়ারের নিচে তাকে ফেলে পালিয়ে যায়।

ওসি আরও জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করা হয়েছে। ওই তরুণীর চিকিতসার ব্যবস্থা করা হয়েছে।

দুইজন আসামিদের মধ্যে এক জন পলাতক রয়েছে ও একজনকে গ্রেফতার করা হয়েছে।

এবিএন/কে এম রুবেল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ