টাঙ্গাইলে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২০, ১১:৩৬

নানা কর্মসূচীর মধ্য দিয়ে টাঙ্গাইলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিক ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

আজ শনিবার সকালে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে জেলা প্রশাসক মো. আতাউল গনি।

পরে স্থনীয় সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন ও তানভীর হাসান ছোট মনির এবং পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় পুস্পস্তবক অর্পণ করেন।

এরপরই জেলা আওয়ামী লীগ, জেলা পরিষদ, টাঙ্গাইল পৌরসভা, টাঙ্গাইল প্রেসক্লাব, যুবলীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতি সংগঠনের পক্ষথেকে পুস্পস্তবক অর্পণ করা হয়।

পরে শেখ মুজিবুর রহমানের রুহের মাখফেরাত কামনা করে দোয়া করা হয়। এরপর জেলা প্রশাসনের আয়োজনে শিল্পকলা একাডেমিতে আলোচনা সভার আয়োজন করা হয়। শেষে শহীদ স্মৃতি পৌর উদ্যানে গণভোজ বিতরণ করা হয়।

এছাড়াও জেলা শহরের প্রতিটা ওয়ার্ডসহ প্রায় পাঁচ শতাধিক স্থানে গণভোজের আয়োজন করা হয়।

অপরদিকে কালিহাতী উপজেলার চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, উপজেলা চেয়ারম্যান আনসার আলী বিকম, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা তানজিন অন্তরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক ভূঁইয়া প্রমূখ।

এবিএন/তারেক আহমেদ/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ