সাংসদ মোছলেম উদ্দিন ও চসিক প্রশাসকের সৌজন্য সাক্ষাত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৯:০৯

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদের সাথে আজ সকালে তাঁর লালখান বাজারস্থ বাসভবনে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এই সময় তিনি মোছলেম উদ্দিন আহমদ এম.পি-কে তাঁর নির্বাচনী এলাকার অংশ নগরীর মোহরা থানার বিদ্যমান সমস্যা সহ জনদূর্ভোগ সমূহ অবহিত করেন এবং এসব লাঘবে তাঁর সহযোগিতা কামনা করেন। এই সময় প্রশাসক বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতা,স্বাস্থ্য,শিক্ষা ও প্রকৌশলসহ বিভিন্ন বিভাগের অগ্রাধিকার ভিত্তিতে বিদ্যমান সমস্যাগুলোর সমাধানে সক্রিয় রাখার পদক্ষেপ নেয়া হয়েছে।

বিশেষ করে চট্টগ্রামের উন্নয়নে যে মেগা প্রকল্পগুলোর বাস্তবায়ন কাজ দ্রুত সম্পন্ন করার ব্যাপারে চট্টগ্রাম সিটি কর্পোরেশন,চট্টগ্রাম বন্দর কতৃপক্ষ,চট্টগ্রাম ওয়াসা,পানি উন্নয়ন বোর্ড, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ সহ সংশ্লিষ্ট ২৩ টি সংস্থার সাথে সমন্বয় সাধনের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন যে, তাঁর দায়িত্বকালীন বেঁধে দেয়া সমযের মধ্যে নগরবাসীর সেবা প্রদান নিশ্চিত ও জনদূর্ভোগ লাঘবে করণীয় কার্যক্রম সচল রয়েছে এবং এই কার্যক্রমের সুফলগুলো পর্যায়ক্রমে দৃশ্যমান হচ্ছে। তিনি আরো জানান, চসিকেেক স্বচ্ছতা ও জবাবদিহিতা মূলক অপচয় ও দূর্র্র্র্ণীতিমুক্ত সেবা প্রতিষ্ঠান হিসেবে নগরবাসীর আস্থা ও বিশ্বাসের ভিত্তির উপর দাঁড় করানোটাই এখন একমাত্র ব্রত।

 মোছলেম উদ্দিন আহমেদ প্রশাসক হিসেবে মোহাম্মদ খোরশেদ আলম সুজনের কর্মপন্থা ও পচেষ্টার প্রশংসা করে বলেন, একজন রাজপথের সাহসী রাজনীতিক হিসেবে নগরবাসীর প্রতি দায়বদ্ধতা তাঁর প্রতি বিশ্বাস ও আস্থার ভিত্তিকে পাকাপোক্ত করেছে। তিনি মোহাম্মদ খোরশেদ আলম সুজনকে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, প্রয়োজনে একজন সংসদ সদস্য হিসেবে চট্টগ্রাম নগরবাসীর সুখ-দু:খের কথা উর্দ্ধতন মহল ও কর্তৃপক্ষ বরাবরে তুলে ধরবো।
 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ