প্রধানমন্ত্রীর জন্মদিনে সিরাজগঞ্জে এতিমদের মাঝে খাবার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৬:১০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে সিরাজগঞ্জে দোয়া মাহফিল ও তিন শতাধিক অসহায় ছিন্নমূল এতিম শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে যুবলীগ। এ উপলক্ষ্যে গতকাল রবিবার দুপুরে জেলা যুবলীগের আয়োজনে শহরের মালশাপাড়া কবরস্থান মাঠে এক দোয়া মাহফিল শেষে এতিমদের মাঝে এই খাবার বিতরণ করা হয়।

জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একরামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় এমপি অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না।

এ সময় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. কে.এম হোসেন আলী হাসান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিনসহ যুবলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় এমপি বলেন, বাঙালির জাতীয় জীবনের এক স্মরণীয় দিন আজ। ১৯৪৭ সালের এই দিনে জন্মগ্রহণ করেন বাঙালির আস্থার সোনালী দিগন্ত, স্বপ্নময় অর্জনের কা-ারি শেখ হাসিনা। বাঙালির সাহসের সোনালী দিগন্ত উন্মোচন করে দিয়েছেন শেখ হাসিনা। যত ষড়যন্ত্র হোক না কেন জাতির জনকের কন্যা তার পিতার আদর্শ ও বাংলার মানুষের উন্নয়ন অগ্রগতিতে পিছপা হবেনা।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ