আখাউড়ায় এক ব্যাক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫৫

ব্রাহ্মাণবাড়িয়ার আখাউড়ায় কামরুজ্জামান(৪০) নামে এক ব্যাক্তির ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেন আখাউড়া থানা পুলিশ।

আজ মঙ্গলবার সকাল ৮টার সময় জেলার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের টনকি গ্রামের আবু নাসেরের বাড়ির পাশে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় কামরুজ্জামান(৪০) এর মৃতদেহ এলাকার মানুষ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন।

মৃত কামরুজ্জামান (৪০) কিশোরগঞ্জ জেলার উত্তর কুড়েরপাড় গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র।

জানা যায় কামরুজ্জামান গত ২০ থেকে ২৫ দিন যাবত আখাউড়ায় আবু নাসেরের বাড়িতে দিনমজুরের কাজ করতো গত ১০-১২ দিন পূর্বে সে পুনরায় বাড়িতে যায় এবং বাড়ি থেকে গত রবিবার দিন ২৭ তারিখ পুনরায় আখাউড়ায় আবু নাসেরের বাড়িতে চলে আসেন। কামরুজ্জামান ও কিশোরগঞ্জের আব্দুল মান্নান এক সাথে আবু নাসেরের বাড়িতে একসাথে থাকতো আব্দুল মান্নান জানান গত কালকে একসাথে আমরা রাতে ঘুমিয়েছি সকালে উঠে দেখি সে নাই আমি কাজের সাইডে চলে যায় তখন শুনতে পাই সে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে তার বাড়িতে খবর দেওয়া হয়েছে তার বাড়ির লোকজন আসতেছে।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহমেদ নিজামী ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে নিহত ব্যাক্তি ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মাণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


এবিএন/হাসান মাহমুদ পারভেজ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ