রবিবারের রাশিফল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৮

পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। তো চলুন দেখে নেওয়া যাক আজ আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে –

মেষ
প্রেমে ভাবপ্রবণতা বাড়তে পারে। একাধিক পথে আয় করতে যাওয়া মানে বিপদ বাড়বে আজ। কাজের ব্যাপারে উদ্বেগ বাড়তে পারে। খেলাধুলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে।

বৃষ
সকালের দিকে প্রেমিকার কারণে মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসার জন্য খরচ নিয়ে চিন্তা। বুদ্ধি দিয়ে বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। শরীরের কোনও যন্ত্রণা থেকে রোগ বাড়তে পারে। 

মিথুন
বাড়তি কোনও স্থান থেকে আয় আসবে, কিন্তু ভয় বাড়বে। লজ্জার কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। মায়ের সঙ্গে বিবাদের জন্য মনে কষ্ট। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে।  

কর্কট
সকালের দিকে কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। প্রতিবেশীর জন্য কোনও অশান্তি থেকে রক্ষা। প্রেমে বাহিরের কোনও লোকের অশান্তির জন্য বাড়িতে সমস্যা। রক্তচাপ বৃদ্ধি পাবে। কাজের ভাল সুযোগ আসতে পারে।  

সিংহ
পিচ্ছিল কোনও স্থান থেকে পড়ে যেতে পারেন। আজ অশুভ কিছু ঘটার সম্ভাবনা। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। ভাইয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। 


 

কন্যা
মেয়ের জন্য সম্মান লাভ। গোপন কোনও রোগ থেকে সাবধান থাকতে হবে। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলতে পারে। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি।  

তুলা
ব্যবসায় লাভের আশা বেশি হওয়ার জন্য মানসিক চাপ। আইনি কোনও কাজের দিকে বাধা কাটাবার ব্যবস্থা করতে হবে। অধিক কথা বলবার জন্য কোনও বিপদে ফাঁসতে পারেন। প্রেমের ব্যাপারে কোনও নতুন যোগাযোগ হতে পারে।

বৃশ্চিক
বন্ধুদের সঙ্গে একটু কথা কম বলুন আজ। প্রেমের ব্যাপারে মনে আশার সঞ্চার। ব্যবসার দিকে ভাল লাভ হাতছাড়া হতে পারে। বাড়িতে মানসিক অশান্তি বাড়তে পারে। নীতির দিক দিয়ে কোনও কাজ আজ কষ্ট দিতে পারে।

ধনু
কাজের দিকে উৎসাহ বাড়তে পারে। তবে কর্মস্থলে বাড়তি কাজের জন্য আজ আপনি কোনও মূল্য পাবেন না। আইনি কাজের জন্য কোনও খরচ বৃদ্ধি। বন্ধুমহলে কোনও কারণে তর্ক। শরীরের জন্য কোনও খরচ বাড়তে পারে। 

মকর
সারাদিন প্রিয়জনের সঙ্গে খুব ভাল সময় কাটতে পারে। আয় ও ব্যয়ের ভিতর সমতা ঠিক থাকবে না। দুই চাকা জাতীয় কোনও গাড়িতে একটু বিপদ। কোনও জরুরি কাজে আজ না যাওয়াই ভাল হবে।

কুম্ভ
কোনও বন্ধুর প্রতি দুর্বলতা বাড়তে পারে। সকাল থেকে মনে চাপ ও চাঞ্চল্য বৃদ্ধি। ব্যবসায় ভাল আয়ের সম্ভাবনা। বাড়তি কোনও খরচ হওয়ার যোগ। বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদ।

মীন
কাজের দিকে কোনও ভাল খবর পেতে পারেন। রাজনীতির কাজে সম্মান বাড়তে পারে। ভ্রমণের জন্য অধিক ব্যয় হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ রয়েছে। 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ