যোগী আদিত্যনাথের সঙ্গে অক্ষয়ের বিশেষ বৈঠক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২০, ১০:৫২

মঙ্গলবার (১ ডিসেম্বর) দু’দিনের জন্য মুম্বাই সফরে গেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার।

যোগী মুম্বাই পৌঁছনোর পর প্রথমে দেখা করেন অক্ষয়ের সঙ্গে। অভিনেতাকে নৈশভোজের আমন্ত্রণ জানানো হয়। সূত্রের খবর, মুখ্যমন্ত্রী অক্ষয়ের সাথে উত্তরপ্রদেশে মেগা বাজেটের ফিল্ম সিটি গড়ার বিষয়ে আলোচনা করেন।

ছত্রপতি শিবাজি বিমানবন্দরে নেমে ৭ টা ৩০ মিনিট নাগাদ মুম্বাইয়ের ওবেরয় হোটেলে পৌঁছন মুখ্যমন্ত্রী। এরপরই রাত ৯টা নাগাদ অক্ষয়ের সঙ্গে নৈশভোজ সারেন তিনি।

এবারের মুম্বাই সফরে কয়েকজন বলিউড ব্যক্তিত্বের সঙ্গে দেখা করবেন যোগী আদিত্যনাথ। নয়ডায় ফিল্ম সিটি তৈরির পরিকল্পনা নিয়ে কয়েকজন নামী প্রযোজক, পরিচালকদের সঙ্গে বৈঠকে বসবেন মুখ্যমন্ত্রী। সেই তালিকায় রয়েছে সুভাষ ঘাই, বনি কাপুর, টি সিরিজের কর্ণধার ভূষণ কুমার, তিগমাংশু ধুলিয়া, রণদীপ হুডা, রাজ কুমার সন্তোষী, তরণ আদর্শ, জিমি শেরগিল।

এদিকে যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করার খবর প্রকাশ্যে আসার পর থেকে জল্পনা শুরু হয়েছে। তাহলে এবার কি রাজনীতির ময়দানে বলিউড খিলাড়ি ? যদিও এর আগেও এমন জল্পনা ছড়িয়েছিল। মোদীর সঙ্গে সাক্ষাতের পর থেকেই গেরুয়া শিবির ভক্তির তকমা সেঁটেছিল খিলাড়ি কুমারের নামের সঙ্গে। এবার সেই ইস্যু ফের আবার সামনে আসল।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ