বন্ধুত্ব, সম্পর্ক কি সহজে হয়? মুখ খুললেন সালমান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২০, ১১:৫৩

বন্ধুত্ব খুব সহজে হয় না। গত ২০-৩০ বছর ধরে যাদের চেনেন, যাদের জানেন, একমাত্র তারাই বন্ধু। নতুন করে কেউ তার বন্ধু তালিকায় জায়গা পান না। নতুনদের সঙ্গে পরিচয় হয়, কথা হয় কিন্তু তারা কেউ বন্ধু নন। এবার এভাবেই নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুললেন সালমান খান।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সম্প্রতি হাজির হন সালমান খান। যেখানে তিনি বলেন, যারা তার বন্ধু, প্রত্যেকে তাকে জানেন প্রায় ৩০ বছর আগে থেকে। নতুনদের তালিকায় কেউ তার বন্ধু নেই। ৪-৫ জন আছেন। যাদের সঙ্গে তার সম্পর্ক রয়েছে। তাদের বন্ধুর তালিকায় যোগ করলেও, কেউ তেমন ঘনিষ্ঠ নয় বলেও জানান সালমান।

পাশাপাশি তিনি আরও বলেন, রাগ এবং মেজাজ দুটোই তার রয়েছে। রাগ থাকা কোনও খারাপ জিনিস নয়। তবে তাঁর মেজাজও রয়েছে, যেটা খুব একটা সুবিধার নয়। নিজের মেজাজ এবং উটকো রাগের উপর যদি নিয়ন্ত্রণ রাখা যায়, তবেই তা মানুষের জন্য ভাল বলেও মন্তব্য করতে শোনা যায় সালমানকে।

প্রসঙ্গত,সালমান খানের রাগ নিয়ে বহু ঘটনা চাউর রয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। কখনও সাবেক বান্ধবী ঐশ্বর্য রাইকে মারধরের অভিযোগ ওঠে তার বিরুদ্ধে, আবার কখনও ক্যাটরিনার জন্য প্রকাশ্যে বিবাদে জড়িয়ে পড়তে দেখা যায় তাকে। যা নিয়ে বিস্তর বিতর্ক হয়। সবকিছু মিলিয়ে এবার নিজের রাগ এবং মেজাজ নিয়ে প্রকাশ্যেই মুখ খুললেন সালমান খান।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ