মমর নতুন ছবি 'আগামীকাল'

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২১, ১১:০৫

অভিনেত্রী জাকিয়া বারী মম অভিনয়ের দক্ষতা আর শারীরিক মুগ্ধতা দিয়ে দর্শক হৃদয় জয় করে নিয়েছেন। ছোট পর্দা আর বড় পর্দা দুই জায়গাতেই সফলতার ছাপ রেখ যাচ্ছেন। এবার তার বড় র্পদার ছবি আগামীকাল মুক্তি পেতে যাচ্ছে মার্চ মাসে। ছবির প্রযোজক টুটুল চৌধুরী।

টুটুল চৌধুরী বলেন, ‘আমরা চেষ্টা করছি স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে ছবিটি মুক্তি দেয়ার। তার জন্য ছবি মুক্তির যাবতীয় প্রস্তুতি গ্রহণ করছি।’ ‘আগামীকাল’ পরিচালনা করেছেন অঞ্জন আইচ।

‘আগামীকাল’ চলচ্চিত্রে মম অভিনয় করেছেন রূপা চরিত্রে। ছবিতে অভিনয় প্রসঙ্গে মম বলেন, ‘সিনেমার গল্প এবং আমার চরিত্র দুটোই এক কথায় খুব ভালো লেগেছে। এর আগে নির্মাতা অঞ্জন আইচের নির্দেশনায় নাটকে অভিনয় করেছি।

তিনি চেষ্টা করেছেন গল্পটা যথাযথভাবে ফুটিয়ে তুলতে। আর আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। বাকিটা ছবি মুক্তি পেলে দর্শকই ভালো বলতে পারবেন।’ ছবিটি নিয়ে বেশ আশাবাদী মম।

দর্শকদের ছবিটি দেখার আমন্ত্রণ জানিয়ে বলেন, ‘দর্শকের কাছে অনুরোধ থাকবে সিনেমাটি মুক্তি পেলে তারা যেন করোনায় নিজেদের সতর্ক রেখে, সচেতন থেকে হলে গিয়ে সিনেমাটি উপভোগ করেন।’

আগামীকাল ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন টুটুল চৌধুরী। এই ছবির মাধ্যমেই করোনার পরে মম আবারো বড় পর্দায় ফিরছেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ