মার্শাল আর্ট শিখছেন ক্যাটরিনা!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ মার্চ ২০২১, ১৭:২১

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের জীবনে এখন ব্যস্ততার অন্ত নেই। টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবির শুটিং শুরু করবেন আগামী ৮ মার্চ থেকে। তার আগে কঠিন ট্রেনিংয়ে ব্যস্ত অভিনেত্রী। সূত্রের খবর, এই ছবিতে ভরপুর অ্যাকশন রয়েছে। আর তা নাকি নিজেই করবেন ক্যাটরিনা। সে কারণেই গত ১৪ দিন ধরে দক্ষিণ কোরিয়ার স্টান্ট আর্টিস্টের কাছে ট্রেনিং নিচ্ছেন ক্যাটরিনা।

ক্যাটরিনা ফিটনেস ফ্রিক। বলিউডের সেলেব ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালার কাছে দৈনন্দিন ট্রেনিং করেন তিনি। কিন্তু এই ছবির জন্য আলাদা করে মার্শাল আর্ট শিখতে হচ্ছে তাকে। যদিও এ প্রসঙ্গে এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছু বলেননি নায়িকা।

টাইগার ফ্র্যাঞ্চাইজির আগামী ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন মনীশ শর্মা। শুধু ক্যাটরিনা নন, সালমান খানকে দিয়েও বিভিন্ন অ্যাকশন করাতে চান তিনি। কোনও ডামি নয়, এক্ষেত্রে অভিনেতাকেই ব্যবহার করতে চান পরিচালক। সে কারণেই গত দু’সপ্তাহ ধরে ক্যাটরিনা এবং সালমানও ফিটনেস বাড়াতে প্রচুর পরিশ্রম করছেন বলে খবর। তবে শুধু পরিচালকের চাহিদা নয়, ক্যাটরিনা নিজেও অন ক্যামেরা স্টান্ট করতে চেয়েছিলেন। সে কারণেই নাকি নিজের উদ্যোগে এই ট্রেনিং নিচ্ছেন নায়িকা।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ