বোরকা পরে শুটিংয়ে গেলেন পরীমণি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২১, ২১:২৮

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার অষ্টগ্রামের কালীমন্দির বটতলায় গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন পরীমণি। তবে আগের মতো সাধারণভাবে শুটিং স্পটে যেতে পারেননি নায়িকা। তার যাওয়ার কথা শুনেই সেখানে উৎসুক জনতার ঢল নামে। আর তাই কেউ যাতে চিনতে না পারে সেজন্য কালো বোরকা পরে শুটিং স্পটে যান পরী। নায়িকার সেই ছবিটি ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এ প্রসঙ্গে পরীমণি গণমাধ্যমকে বলেন, 'বোরকা পরা ছবিটি নিয়ে কিছু বলার নেই। কে এই ছবি তুলে ছড়িয়েছে তার কিছুই জানি না। তবে এখন ওস্তাদজি গিয়াস উদ্দিন সেলিমের সঙ্গে নতুন জার্নি শুরু করেছি। দারুণ গল্পের ছবি। আর ওস্তাদজির সঙ্গে কাজ করাটা আমার জন্য দারুণ অভিজ্ঞতার।'

এর আগে গেলো ১৪ অক্টোবর পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের একটি ছবি ফেসবুকে পোস্ট দিয়ে এ নায়িকা লেখেন, ওস্তাদজি গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’র আখড়া থেকে। ‘দিস পিওর ক্যানডিড ক্লিকড বাই পরী’।

গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’-এ রাবেয়া চরিত্রে হাজির হবেন পরী। এই মিশনে তার সঙ্গী হচ্ছেন নতুন প্রজন্মের অভিনেতা শরিফুল রাজ।

'গুনিন'-এর গল্পই সম্পূর্ণ আলাদা। কারণ, এটি এ সময়ের গল্প নয়। এখানে প্রায় ৫০ বছরের ঘটনাপ্রবাহ দেখানো হবে। সিনেমাটিতে পরীমণি-শরিফুল রাজ ছাড়াও আরও অভিনয় করবেন আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, নায়লা আজাদ নূপুর, দিলারা জামান, শিল্পী সরকার অপুসহ অনেকেই।

প্রসঙ্গত, এর আগে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমায় গ্ল্যামারাস নায়িকার খোলস পাল্টে অভিনেত্রী হিসেবে ধরা দিয়েছিলেন পরী। অন্যদিকে 'বড় ছেলে' খ্যাত নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ানের 'নেটওয়ার্কের বাইরে' নামে একটি ওয়েব চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় আসেন শরিফুল রাজ। চলতি বছর মুক্তিপ্রাপ্ত ওয়েব চলচ্চিত্রটি দারুণ জনপ্রিয়তা পায়।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm