একান্তে জন্মদিন পালন কার্তিক-সারার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০১৯, ২২:০০

চুপি চুপি নয়, ছড়িয়ে ছিটিয়ে থাকা আভাসের মাধ্যমেই বোঝা যায় কার্তিক আরিয়ান এবং সারা আলি খানের প্রেম এখন একেবারে মধ্যগগনে। এঁরা দু’জন দু’জনকেই বিমানবন্দরে ছাড়তে যাচ্ছেন। সেখানে গিয়ে কয়েকদিন দেখা না হওয়ার দুঃখ মেটাতে বেশ কিছুক্ষণ জড়িয়ে ধরে থাকেন। 

কার্তিক যখন ছবির শ্যুটিংয়ে লখনউতে, সারার মন কেমন হয়, আর তিনি চলে যান কার্তিককে একবার চোখের দেখা দেখবার জন্য। সেই লখনউ থেকে ফেরার সময় কার্তিক তাঁর ‘প্রেমিকা’কে ছাড়তে আসেন। সেখানেই দীর্ঘক্ষণ আলিঙ্গনে আবদ্ধ হয়ে থাকেন। সেই ভিডিও আবার নেটিজেনদের চর্চার বিষয় হয়ে দাঁড়ায়। গত মাসে সারা একটি র‌্যাম্পে হাঁটছিলেন। সেখানে তাঁর ভাই ইব্রাহিমের সঙ্গে হাজির ছিলেন কার্তিকও। শুধু হাজিরই ছিলেন না। সারাকে দর্শকাসন থেকে উত্সাহও দিয়েছেন। 

কার্তিক তো এই মুহূর্তে ‘পতি পত্নী অউর ওহ’ ছবির শ্যুটিং করছেন। তার ফাঁকেই তিনি কিছুদিনের জন্য ছুটি নিয়েছিলেন। সেই ছুটিতেই তিনি পৌঁছে গিয়েছেন ব্যাঙ্কক। কারণ সেখানে রয়েছেন সারা। বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির শ্যুটিংয়ের জন্য। সোমবার ছিল সারার ২৪তম জন্মদিন। সূত্রের খবর অনুযায়ী, সারা নাকি শ্যুটিং থেকে একদিন ছুটি নিয়েছিলেন। জন্মদিনটি তিনি কার্তিকের সঙ্গে একান্তে কাটাতে চেয়েছিলেন। জন্মদিন মিটে গিয়েছে। এবার কার্তিক দেশে ফিরে কাজ শুরু করবেন। জন্মদিনে সারার সঙ্গে কার্তিক একটি ছবিও পোস্ট করেন। সেখানে লিখেছিলেন, ‘শুভ জন্মদিন রাজকুমারী’। 

তবে এখানেই থেমে থাকেনি জন্মদিন পালন। সারার জন্মদিন কিন্তু ‘কুলি নাম্বার ওয়ান’-এর শ্যুটিং ফ্লোরেও পালন করা হয়েছে। সেখানেও সকলের মাঝে কেক কেটেছেন সারা। তাঁকে বরুণের কেক খাওয়ানোর ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে। 

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ