এফডিসিতে জরুরি সাংবাদিক সম্মেলন ডাকলেন মিশা-জায়েদ প্যানেল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০১৯, ১৭:১৯

আগামী ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। আর এই নির্বাচনকে ঘিরে সরগরম বিএফডিসি প্রাঙ্গন। নির্বাচন নিয়ে রয়েছে পাল্টাপাল্টি অভিযোগ। অন্যদিকে ক্ষমতা আর আমিত্ব প্রকাশে ব্যস্ত চলচ্চিত্রের কিছু মানুষ। এদের সংখ্যা কম হলেও এরা একে অন্যের সঙ্গে রেষারেষি, ক্ষমতা প্রদর্শনে ব্যস্ত। এফডিসিতে শিল্পীদের দেখা মিলে কালেভদ্রে। তারপরও এফডিসি লোকে লোকারণ্য থাকে অধিকাংশ সময়। এদের বেশিরভাগ বহিরাগত।

মাঝেমধ্যে নীরব, নিস্তব্ধ এফডিসি রাতের আধারে গর্জে উঠে! প্রায়ই শোনা যায় অপ্রীতিকর ঘটনার কথা। সর্বশেষ গত সোমবার চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গেও এমন ঘটনা ঘটেছে। এসব অপ্রীতিকর ঘটনার পেছনে জড়িয়ে আছে বহিরাগতরা। চলচ্চিত্র সংশ্লিষ্ট সমিতিগুলোর নির্বাচনের সময় গর্জে ওঠে এফডিসি। নিজেদের শক্তি আর ক্ষমতা প্রদর্শনের জন্য বহিরাগতদের নিয়ে শোডাউন করা হয়। আর এসব বেশিরভাগ হয় রাতে।

এদিকে অভিযোগ উঠেছে গতকাল মঙ্গলবার (১৫ আক্টোবর) বহিরাগতদের নিয়ে চিত্রনায়িকা মৌসুমী এফডিসিতে মিছিল করেন। তারই পরিপ্রেক্ষিতে মিশা-জায়েদ প্যানেল আজ সন্ধ্যা সাতটায় এফডিসিতে জরুরি মিটিং ডেকেছেন। কেপিআইভুক্ত একটি এলাকায় কীভাবে বহিরাগতরা প্রবেশ করে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটায়? এসব ঘটনার পেছনে বহিরাগতদেরই দায়ী করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।


এবিএন/মারুফ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ