সড়ক দুর্ঘটনায় শাবানা আজমি আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২০, ১৯:০৪

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেত্রী ও সমাজকর্মী শাবানা আজমি। ইন্ডিয়া টিভি নিউজ.কম জানিয়েছে, মুম্বাই-পুণের মাঝ রাস্তায় ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েন এই অভিনেত্রী।

মহারাষ্ট্রের রায়গড় জেলার খালাপুরের কাছে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানায় পুলিশ। শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে এই দুর্ঘটনা ঘটেছে। অভিনেত্রীর চোট গুরুতর কিনা সে ব্যাপারে কিছু জানা যায়নি। কীভাবে দুর্ঘটনা ঘটল সে সম্পর্কেও নিশ্চিত ভাবে তথ্য পায়নি পুলিশ।

দুর্ঘটনার পরেই শাবানা আজমিকে মুম্বাইয়ের এমজিএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই আপাতত চিকিৎসাধীন রয়েছেন বলে ভারতীয় সংবাদ মাধ্যমের খবর।

একটি ট্রাকের সঙ্গে শাবানা আজমির গাড়ির ধাক্কা লেগেছে বলে খবর। দুমড়ে-মুচড়ে গিয়েছে গাড়ির সামনের অনেকটা অংশ। জানা গিয়েছে, দুর্ঘটনার সময় গাড়িতে ছিলেন স্বামী জাভেদ আখতারও। তবে তিনি সুস্থই রয়েছেন। একই গাড়িতে ছিলেন অজ্ঞাতনামা আরেকজন নারী, তার অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছে পুলিশ।

এদিকে শুক্রবার (১৭ জানুয়ারি) ছিলো স্বামী জাভেদ আখতারের ৭৫তম জন্মদিন। এদিন ঘরোয়া পার্টিতেও সতস্ফূর্ত ছিলেন এই দম্পতি।

পারিবারিক সূত্রে আগে থেকেই জাভেদ আখতারের সঙ্গে পরিচয় ছিল শাবানা আজমির। জাভেদ আখতারের উজ্জ্বল চিন্তাধারা মুগ্ধ করেছিল শাবানা আজমিকে। নিজেদের অনেক আগ্রহের বিষয়ে মিল থাকায় সম্পর্কে জড়িয়ে গিয়েছিলেন তারা। কিন্তু তাকে বিয়ে করা সহজ ছিল না। কারণ জাভেদ আখতার তখন বিবাহিত এবং দুই সন্তানের বাবা।

আর তাই জাভেদ আখতারকে ভালো লাগলেও যোগাযোগ বন্ধ করে দিয়েছিলেন শাবানা আজমি। সম্পর্ক ভেঙ্গে ফেলার সিদ্ধান্তও নিয়ে ফেলেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত দুজনেই বুঝতে পেরেছিলেন যে তাদের একের অপরকে দরকার। ১৯৮৪ সালে বিয়ে করেন তারা।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ