ট্রেলারে প্রশংসিত হলো রফিক শিকদারের ‘হৃদয় জুড়ে’ (ভিডিও)

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৩৬ | আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৪৮

রফিক শিকদার পরিচালিত ‘হৃদয় জুড়ে’ ছবির ট্রেলার প্রকাশ পেয়েছে। গত রবিবার বিকেলে ট্রেলারটি প্রকাশ করা হয় । সাড়ে ৩ মিনিটের ট্রেলারটিতে রয়েছে প্রেম, রোমান্স ও একই সাথে হিংস্রতা। ট্রেলারটির শুরুতে প্রেমিক-প্রেমিকার মধ্যকার ভালোবাসা শেষের দিকে এসে রুপ নেয় ঘৃণায়। কিন্তু কেন?
মাঝে একবার দেখানো হয় কেউ একজন ধর্ষণের শিকার হয়, তার ধর্ষকের শাস্তির দাবিতে মানববন্ধন। পরক্ষণে প্রেমিক জেলখানায়। প্রেমিকার জেলখানায় গিয়ে তাকে ভর্ৎসনা। ফাঁসির জন্য প্রেমিককে জেলখানায় গোসল, অন্যদিকে প্রেমিকার বিয়ের প্রস্তুতি।

সবশেষে ট্রেলারটি নানা প্রশ্ন রেখে শেষ হয়। আর এসব প্রশ্নের উত্তর পাওয়া যাবে আগামী ২৮ ফেব্রুয়ারি। কারণ ছবিটি ওইদিন মুক্তি পাচ্ছে। ‘হৃদয় জুড়ে’র প্রধান চরিত্রে অভিনয় করেছেন নিরব ও কলকাতায় প্রিয়াঙ্কা সরকার। আরও আছেন সাইফ চন্দন, পাপিয়া, ডন ও যুবরাজ।

রফিক শিকদার ২০১৭ সালের মার্চে শুটিং শুরু করেছিলেন ‘হৃদয় জুড়ে’ ছবির। কিন্তু নায়িকাকে পরিচালক ‘প্রেম ও বিয়ের প্রস্তাব’ দিয়েছেন এমন অভিযোগের বিচার-সালিশেই শুটিং আটকে থাকে প্রায় বছর খানেক। এরপর পরিচালকের মা এবং ছবিটির একজন অভিনেতা অসুস্থ ছিলেন। সব জটিলতা কাটিয়ে গত বছরের মাঝামাঝি ছবির শুটিং শেষ করেন শিকদার। ‘হৃদয় জুড়ে’ প্রযোজনা করেছে ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড।

এবিএন/মারুফ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ