সাবেক প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ ছবি ভাইরাল দীপিকার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০২০, ২০:০৮ | আপডেট : ০২ জুন ২০২০, ২০:১০

বলিউডের হালের নাম্বার ওয়ান নায়িকা দীপিকা পাডুকন। এই নায়িকার সঙ্গে লাভার বয় রণবীর কাপুরের ওপেন প্রেমের গল্প কারও অজানা নয়।  

 ২০০৮ সালে ‘বাঁচনা অ্যায় হাসিনো’ ছবির শুটিংয়ের সময় একে অপরের কাছে আসেন তারা।  রণবীর-দীপিকার প্রেম দেখে ফেরদৌস ওয়াহিদের সেই গানের দু’লাইন কানে ভাসে ‘আমার প্রেমের তরী বইয়া চলে প্রেমের বৈঠা ধইরা যারে নাইয়া, যেদিক খুশি, পিরীতের পাল তুইলা।’

এই জুটির প্রেমের খবর মৌমাছির মতো মৌ মৌ করে সবখানে ছড়িয়ে পড়ে। ২০১৩ সালে মুক্তি পায় দীপিকা-রণবীরের ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’। তখন তাদের প্রেম নিয়ে ব্যাপক আলোচনা চলছিল। ছবিটির ৭ বছর পূর্ণ হওয়ার পর রণবীর-দীপিকার কিছু স্থিরচিত্র প্রকাশ্যে এসেছে।

সেখানে দেখা যায়,  প্রমোশনে রণবীরকে আলতো ছোঁয়ায় আদর করছেন দীপিকা। এটি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।

তখন বিষয়টি স্বাভাবিক হলেও এখন তো দীপিকা রণবীর সিংয়ের ঘরণী। তাইতো অনেকেই এটি মেনে নিতে পারেননি। দীপিকা প্রমোশনের সময় ক্যামেরার সামনে কেন রণবীর কাপুরকে আদর করতে ব্যস্ত, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। কেউ কেউ অশ্লীল কটাক্ষ করতেও ছাড়েননি।

দীপিকা রণবীরকে এতটাই ভালোবাসতেন যে তার নামের ট্যাটু বানিয়েছিলেন। কিন্তু বছর গড়াতে না গড়াতেই এই নায়ক দীপিকাকে ধোঁকা দিয়ে ক্যাটরিনা কাইফের প্রেমে মজেন।

পরবর্তীতে দীপিকাও আরেক নায়ক রণবীর সিংকে ২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেন। অন্যদিকে দীপিকার সঙ্গে যা ঘটেছে, ক্যাটরিনার সঙ্গেও একই ঘটনার পুনরাবৃত্তি করেন রণবীর কাপুর। সেটি ২০১৬ সালের কথা। আর এখন তিনি আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ