করোনায় মারা গেলেন বিজরী বরকতউল্লাহর বাবা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ আগস্ট ২০২০, ১৮:৪১ | আপডেট : ০৪ আগস্ট ২০২০, ০০:২১

চলে গেলেন বিশিষ্ট অভিনেত্রী বিজরী বরকতউল্লাহর বাবা বাংলাদেশ টেলিভিশনের সাবেক মহাব্যবস্থাপক ও প্রযোজক মোহাম্মদ বরকতউল্লাহ। তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন।

শারীরিক অসুস্থতার কারণে গত রাতে বরকতউল্লাহকে রাজধানীর গ্রিন লাইফ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। পরে হৃদরোগে আক্রান্ত হলে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) পাঠানো হয়। আজ সোমবার সকাল সাড়ে ৯টায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

এদিকে, বিজরীর মা নৃত্যশিল্পী জিনাত বরকতউল্লাহ করোনায় আক্রান্ত হয়ে একই হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী ও তানভীন সুইটি।

আজ দুপুর ১টার দিকে মোহাম্মদ বরকতউল্লাহর মরদেহ মিরপুর কবরস্থানে নেওয়া হয়েছে। সেখানে জানাজা শেষে দাফন করা হবে বলেও এনটিভি অনলাইনকে জানিয়েছেন চয়নিকা চৌধুরী ও তানভীন সুইটি।

গত রাতে বিজরী বরকতউল্লাহ তাঁর ফেসবুক হ্যান্ডেলে এক বার্তায় জানান, তাঁর বাবার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তাঁকে গ্রিন লাইফ মেডিকেল কলেজ ও হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। এ বার্তায় বাবার জন্য দোয়াও চান তিনি।

এদিকে, মোহাম্মদ বরকতউল্লাহর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিনোদন অঙ্গনের বিভিন্ন ব্যক্তিত্ব। তাঁরা মৃতের রুহের মাগফিরাত কামনা করেন এবং পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ