সুশান্তের সাড়ে ৪ কোটির ফিক্সড ডিপোজিট কেন ভেঙেছিলেন? রিয়াকে প্রশ্ন ইডির

  জি নিউজ

১৩ আগস্ট ২০২০, ১০:১৬ | অনলাইন সংস্করণ

সুশান্ত মৃত্যুর রহস্য যেন দিন দিন জটিল হয়ে উঠছে। জানা যাচ্ছে, গত ২৮ নভেম্বর সুশান্তের সাড়ে ৪ কোটি টাকার ফিক্সড ডিপোজিট ভেঙে ফেলা হয়। আর এবিষয়েই জিজ্ঞাসাবাদ করা হয় রিয়া চক্রবর্তী এবং অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী-কে জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

জানা যাচ্ছে, এবিষয়ে শ্রুতি মোদী ইডি-কে জানিয়েছেন, তিনি সুশান্তের আর্থিক বিষয় দেখতেন না। তাই এই বিষয়ে তিনি কিছুই বলতে পারবেন না। সুশান্ত যখন সবেমাত্র রিয়ার সঙ্গে ডেট করা শুরু করেছেন, তখনই তিনি সুশান্তের ম্যানেজার হিসাবে কাজ করা শুরু করেছিলেন। তবে সুশান্তের আর্থিক বিষয় ও কেরিয়ারের বিষয় সবটাই রিয়া সিদ্ধান্ত নিতেন।

এদিকে সুশান্তের ফিক্সড ডিপোজিট ভাঙার বিষয়ে ইডি-র তরফে রিয়াকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ''কেন এফডি ভাঙা হল, এটা সুশান্তই বলতে পারবেন''। জানা যাচ্ছে, একটি বেসরকারি ব্যাঙ্কে একটি ২ কোটির আরেকটি আড়াই কোটির ফিক্সড ডিপোজিট ছিল সুশান্তের। সেটি গত নভেম্বরে ভেঙে ফেলা হয়। পরিবর্তে ১ কোটি টাকা দুটি ফিক্সড ডিপোজিট করা হয়। প্রসঙ্গত, সুশান্তের ফিক্সড ডিপোজিটের বিষয়ে গত মঙ্গলবার অভিনেতার দিদি মীতু সিংওকেও জিজ্ঞাসাবাদ করে ইডি।

এদিকে জানা যাচ্ছে, তিনদিন ধরে রিয়ার বয়ানে সন্তুষ্ট নয় ইডি। রিয়ার কথায় অসঙ্গতি রয়েছে। আবার তিনি বেশকিছু প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছেন। ইতিমধ্যে রিয়া ও তাঁর পরিবারের ফোন, ল্যাপটপ, আইপ্যাড সমস্ত গ্য়াজেটস বাজেয়াপ্ত করেছে ইডি। সেগুলির ফরেন্সিক পরীক্ষাও করা হবে বলে জানা যাচ্ছে। ইডির তরফে জানানো হয়, রিয়া সুশান্তের সঙ্গে হওয়া তাঁর কিছু হোয়াটসঅ্যাপ চ্যাট মুছে ফেলেছেন। সেগুলি ইতিমধ্যেই উদ্ধারের চেষ্টা চলছে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ