ইডেন গার্ডেন্সে কলকাতা পুলিশের কোয়ারেন্টাইন সেন্টার

  হিন্দুস্তান টাইমস

১১ জুলাই ২০২০, ১৩:০০ | অনলাইন সংস্করণ

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি শুরুতেই রাজ্য সরকারকে প্রস্তাব দিয়েছিলেন, প্রয়োজনে ইডেন গার্ডেন্সকে অস্থায়ী কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে ব্যবহার করার। এতদিন তার প্রয়োজন না পড়লেও এবার কলকাতা পুলিশের তরফে সিএবির কাছ থেকে সাময়িকভাবে চেয়ে নেওয়া হল ইডেনের গ্যালারি। পুলিশ কর্মীদের জন্য তড়িঘড়ি সেখানে গড়ে উঠতে চলেছে অস্থায়ী কোয়ারেন্টাইন সেন্টার।

শুক্রবার লালবাজারে সিএবি কর্তাদের সঙ্গে এই নিয়ে আপৎকালীন বৈঠকে বসেন পুলিশ কর্তারা। পরে যুগ্মভাবে পরিদর্শন করা হয় ইডেনের গ্যালারি। পুলিশের শীর্ষ কর্তাদের সঙ্গে ইডেন পরিদর্শন করেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া ও সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। 

পরিদর্শনের পরে সিদ্ধান্ত নেওয়া হয় E, F, G ও H ব্লকে গ্যালারির নিচের জায়গা পুলিশ কর্মীদের জন্য কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে ব্যবহার করা হবে। প্রয়োজনে J ব্লকের নিচের জায়গাও কলকাতা পুলিশের হাতে তুলে দেওয়া হতে পারে।

এই ব্লকগুলির নিচের জায়গা সচরাচর ক্রিকেট ও সিএবির প্রশাসনিক কাজকর্মের জন্য ব্যবহার করা হয় না। তবে মাঠ কর্মীদের থাকার বন্দোবস্ত রয়েছে এই ব্লকগুলিতেই। ক্লাব হাউস সংলগ্ন B, C, D, K ও L ব্লকেই ক্রিকেটারদের নিয়ে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়। আপাতত মাঠ কর্মীদের জন্য B, C, K ও L ব্লকে গ্যালারির নিচে থাকার বন্দোবস্ত করা হবে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ