সাংবাদিকদের বীমার জন্য গণমাধ্যমের মালিকদের অনুরোধ তথ্যমন্ত্রীর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫১

বীমা আইন অনুযায়ী সব সাংবাদিকদের বীমা করার জন্য গণমাধ্যমের মালিকদের প্রতি অনুরোধ জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতির আলোচনা সভায় তিনি এ অনুরোধ করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী বলেন, দেশের বিকাশের সঙ্গে সঙ্গে গণমাধ্যমেরও বিকাশ ঘটেছে। আর গণমাধ্যমের বিকাশের সঙ্গে সঙ্গে কিছু ধান্দাবাজও তৈরি হচ্ছে। তারা একটি ব্রিফকেস নিয়ে বিভিন্ন দপ্তরে যায়। বিজ্ঞাপন ম্যানেজ করে, যখন ম্যানেজ হয় তখন সেই পত্রিকা বের করে। এর প্রভাব মূলধারার গণমাধ্যমে পড়ছে। তাই ২১০টি পত্রিকা বন্ধের ব্যবস্থা গ্রহণ করেছি।

তথ্যমন্ত্রী বলেন, বিশ্ববাসীর চোখে পড়লেও বিএনপির চোখে পড়ে না, দেশের অগ্রগতি। বিএনপি যাই বলুক না কেন, দেশের মানুষ ভালো আছে।

তিনি বলেন, ঢাকা শহরে এখন খালি পায়ে মানুষ দেখা যায় না। ছেঁড়া কাপড়ে মানুষ দেখা যায় না। আকাশ থেকে কুঁড়েঘর দেখা যায় না। দেশের মানুষ আগের তুলনায় বহুগুন ভালো আছে। ফকরুল সাহেবরা স্বীকার করুক আর না করুক, বিশ্ব ব্যাংকের প্রধান অর্থনীতিবিদ স্বীকার করে, বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট স্বীকার করে, মার্কিন প্রেসিডেন্ট স্বীকার করে, জাতিসংঘের মহাসচিক স্বীকার করে ওনারা স্বীকার করুক আর না করুক তাতে কিছু আসে যায় না।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm