সাংবাদিকদের সম্মানে আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা উপ-কমিটির ইফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মে ২০১৯, ২১:২১ | আপডেট : ১০ মে ২০১৯, ২১:২২

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটি আজ ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী লাউঞ্জে সাংবাদিক ও কলামিস্টদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে।

ইফতারের আগে দেশ ও জাতির উন্নতি, সমৃদ্ধি এবং কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেয়া সাংবাদিক-কলামিস্টদের ধন্যবাদ জানান।
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এবং দলের প্রচার ও প্রকাশনা উপকমিটির চেয়ারম্যান এইচ টি ইমাম, সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এবং দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ইফতার মাহফিলে যোগ দেন।

ইফতারে ডাক, টেলিযোগাযোগ এবং তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, দলের সাংসঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, বিশিষ্ট সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপি, দলের তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সম্পাদক আমিনুল ইসলাম ও উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া প্রমূখ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক ও প্রধান নির্বাহী, সিনিয়র সাংবাদিক এবং কলামিস্টরা যোগ দেন। তাঁদের মধ্যে অন্যতম হলেন বাংলাদেশ সংবাদ সংস্থা’র (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, ডেইলি অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি সাইফুল আলম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ওমর ফারুক, একাত্তর টেলিভিশনের সিইও মোজাম্মেল বাবু, আমাদের নতুন সময় সম্পাদক নাঈমুল ইসলাম খান প্রমুখ।

এবিএন/মমিন/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ
well-food