চট্টগ্রামে গণমাধ্যমকর্মীদের সম্মানে কেএসআরএম’র ইফতার মাহফিল

চট্টগ্রাম, ০৯ জুন, এবিনিউজ:  চট্টগ্রামে কর্মরত সাংবাদিক ও কলামিষ্টদের সম্মানে ইফতার পার্টির আয়োজন করেছেন দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম'। গতকাল শুক্রবার নগরীর অভিজাত কনভেনশন সেন্টার “হল ২৪” এ ইফতার পার্টির আয়োজন করা হয়। ইফতার পার্টিতে সাংবাদিকদের সঙ্গে কুশল বিনিময় করেন কেএসআরএম গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মেহেরুন করিম ও সহকারী ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহান।

এসময় কেএসআরএম গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মেহেরুন করিম বলেন, সাংবাদিক ও কলামিষ্টদের সম্মানার্থে প্রথমবারের মত কেএসআরএম পরিবারের পক্ষ এ আয়োজন করলেও ভবিষ্যতে এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। চট্টগ্রামে কর্মরত সকল গনমাধ্যম কর্মীদের এক সাথে পেয়ে এবং পবিত্র মাহে রামজানে সবার সাথে ইফতার করতে পেরে আমরা সত্যি আনন্দিত।

এসময় প্রতিষ্ঠানের ডিএমডি সরওয়ার জাহান, ডিএমডি নবাব সিরাজ উদ দ্দৌলা, ডিএমডি করিম উদ্দিন এবং ডিএমডি সেলিম উদ্দিন, সহকারী ব্র্যান্ড ম্যানেজার মুনিরুজ্জমান রিয়াদ, সিনিয়র ব্র্যান্ড অফিসার মিজান উল হক সহ প্রতিষ্ঠানটির বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রকাশক, সম্পাদক, ব্যবস্থাপনা সম্পাদক, ব্যুরো প্রধানসহ চট্টগ্রামে কর্মরত সিনিয়র গণমাধ্যমকর্মীরা ইফতারে অংশ গ্রহণ করেন।

ইফতারের পূর্বে কেএসআরএম প্রতিষ্ঠানের ও সাংবাদিকদের মধ্যে পেশাগত সুসম্পর্ক বজায় রাখার আশাবাদ ব্যক্ত করা হয় এবং সবার কল্যাণ কামনা করে দোয়া করা হয়।  এছাড়া দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয় ইফতারের আগে।

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা